Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

মতলব উত্তর উপজেলার বড় ঝিনাইয়া গ্রামের মৃত্যু মুকবুল হোসেন প্রধানের ছেলে ব্যবসায়ী ইদ্রিছ প্রধানের পায়ের রগ কেটে দিয়েছে কয়েকজন সন্ত্রাসী।
এ সময় তার কাছে থাকা নগদ ৪২ হাজার ৩৫০ টাকা ও ২ভরি ওজনের ১টি স্বর্নের চেইন ছিনিয়ে নিয়েছে বলে জানান ব্যবসায়ী ইদ্রিছ প্রধান।
শুক্রবার রাত অনুমানিক ৭.৪৫ মিনিটের দিকে পৌরসভার ৬নং ওয়ার্ডের বড় ঝিনাইয়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহত অবস্থায় নোঃ ইদ্রিছ প্রধানকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ইদ্রিছ প্রধান জানান, আমি ব্যবসার পাশাপাশি সামাজিক কর্মকান্ডে জড়িত হওয়াকে কেন্দ্র করে স্থানীয় মোঃ রাজিব, মোঃ রাসেল মিয়া প্রকাশ বিল্লাল, মোঃ আশরাফুল প্রকাশ দিপুসহ কয়েকজন সন্ত্রাসী প্রায়ই আমাকে হুমকি দিয়ে আসছে। আমি যেন সামাজিক কোন কর্মকান্ডে জড়িত না হই, আমি যেন মাদকের বিরুদ্ধে কোন কথা না বলি।
তারই ধারাবাহিকতায় বড় ঝিনাইয়া জামে মসজিদে আহলে হাদিসের মৌলভী নিয়োগ করার চেষ্টা করে, আমি বাধা প্রদান করি।
পরর্বতী সময়ে আমার বসত ঘর হইতে নামাজ পড়ার জন্য বড় ঝিনাইয়া জামে মসজিদের উদ্দেশ্যে রওয়ানা দেই ঘটনাস্থলে পৌছা মাত্রই পূর্ব হতে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা আমাকে পেছন থেকে ঝাপটে ধরে এলোপাথারীভাবে কিল, ঘুষি ও লাথি মারে আমাকে মারধর শুরু করে। তাদের হাতে থাকা ছুরি দিয়া আমার বাম পায়ের গোড়ালীর পিছনের রগ কেটে জখম করে। হাতে থাকা ধারালো চাপাতী দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার গলায় পোচ দেওয়ার চেষ্টা করে আমি আমার বাম হাত দিয়ে প্রতিহত করি, চাপাতীর আঘাত আমার বাম হাতের কব্জির উপরে লাগে হাতের কব্জিও কেটে যায়। আমাকে হত্যার উদ্দেশ্যে আমার মাথাও শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।
এ বিষয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, ঝিনাইয়া গ্রামে ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে, একজন আসামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
আরো পড়ুন  পদ্মা নদীতে দুই ফেরির সংঘর্ষে পিকআপ চালক নিহত | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর