Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ ও গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম। নির্বাচনে ১৩ জন প্রার্থী অভিভাবক সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করেন।

ফলাফল সূত্রে জানা গেছে, ৮৫৪ ভোটের মধ্যে ৫৮১ ভোট কাস্ট হয়। এর মধ্যে ৫১৬ ভোট বৈধ ও ৬৫ ভোট বাতিল হয়। বৈধ ভোটের মধ্যে ৩৭৪ ভোট পেয়ে প্রথম মো. সাইফুল ইসলাম, ৩৭১ ভোট পেয়ে দ্বিতীয় রাধা কান্ত দাস রাজু, ২৪১ ভোট পেয়ে তৃতীয় মো. আবু সুফিয়ান মুন্সী ও ১৪৬ ভোট পেয়ে চতুর্থ অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন মো. শাহজালাল।

এছাড়াও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে অদৈত্য চন্দ্র দাস ৭৫ ভোট, মো. ইকবাল হোসেন ১২১ ভোট, মো. কামরুল ইসলাম খান ১০৭ ভোট, তপন চন্দ্র পাল ৮৪ ভোট, দেওয়ান মোশারফ হোসেন ৮৭ ভোট, মাসুদ মিজি ৫৬ ভোট, মমিন ৫ ভোট, মো. শাহীদুল আলম ১০০ ভোট ও সুবাস সরকার ১২ ভোট পেয়েছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাসের সার্বিক ব্যবস্থাপনায় এবং প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলমের সার্বিক দিক-নির্দেশনায়, হাজীগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে এদিন শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ ও নির্বাচনের আনুষ্ঠানিক কার্যক্রম সম্পন্ন করা হয়।

আরো পড়ুন  চাঁদপুরের বিশিষ্ট লেখক ও সংগঠক তছলিম হোসেন হাওলাদার আর নেই

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর