Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তীতে (৭৫ তম) প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে কেক কেটে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ শে জুন রোববার দুপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কালিয়াপাড়া বাজারে আওয়ামী লীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য,শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি ও  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম রকির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আব্দুর রব, সূচিপাড়া দক্ষিণ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ আলম পাটোয়ারী, টামটা উত্তর ইউপি আ’লীগ নেতা আলমগীর কবির পলাশ,  উপজেলা আ’লীগের সাবেক সহ- দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাধু, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির হিরো, মহসিন পাটোয়ারী, এমরান হোসেন, মনিরুজ্জামান শান্ত, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুমন, পিযুষ দাস, ইকবাল হোসেন, আলমগীর হায়দার প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা আ’লীগ সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টু বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের যে স্বপ্ন দেখেছিলেন, তা বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়েছিল। পরবর্তীতে এই দলটির বর্ণাঢ্য রাজনৈতিক ইতিহাসে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের উচ্চ শিখরে অধিষ্ঠিত হয়েছে।

সর্ববৃহৎ দলটির (৭৫ তম) প্লাটিনাম জয়ন্তী। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের দৃশ্যমান হচ্ছে। তিনি এই উন্নয়ন কর্মকান্ড ও বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে আরও শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে রাজনৈতিক ময়দানে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

আরো পড়ুন  মনোনয়নপত্র সংগ্রহ করলেন সভাপতি প্রার্থী আহসান হাবিব অরুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর