Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

ফরিদগঞ্জে চিরকুট লিখে ঋণে জর্জরিত ষাটউদ্ধ বৃদ্ধের আত্মহত্যা 

 চাঁদপুরের ফরিদগঞ্জ ৮নংপাইকপাড়া (দঃ) ইউনিয়নে মিনাল রায় (৬০) নামে একজন আত্মহত্যা করেছে। তার এক স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। সে একই ইউনিয়নের কড়ৈতলী গ্রামের মৃত গোয়ালের ছেলে।
৮ জুলাই সোমবার ভোর রাতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
স্থানীয়ারা জানান, মিনাল রায় একজন ভালো লাইসেন্স দারি ইলেক্ট্রনিক মেস্তরি ছিলো, সবসময় হাসিখুশিতে চলতো, যার সাথে দেখা হতো খুবই সাধারণ ভাবে কথা বলতো, পরিবারে তেমন কোন জামেলা নাই, যখন অর্থনৈতিক ভাবে বেশি সমস্যায় ছিলো, তখন এমন দুর্ঘটনা ঘটায় নাই, আর এখন আগের চাইতে ভালো থাকা শর্তেও এমন ঘটনা ঘটানো খুবই দুঃখ জনক।
তার ছেলে তমাল বলেন,, আমাদের পরিবারে কোন কলহ ছিলো না, কিস্তির টাকাসহ কিছু ঋণ আছে, আমরা রাতে এক সাথে  ঘুমাইতে গেছি, মা-বাবায় একরুমে ছিলো, সকালে মা ঘুম থেকে উঠে দেখে দরজা বাহির দিয়ে শিকল মারা, আত্মহত্যার আগে একটা কাগজ লিখে দিয়ে গেছে, লিখে গেছে বাবার মৃত্যুর জন্য কেউ দায়ী না।
ইউপিস সদস্য সেলিম জিতু বলেন, কিছু ঋণ আছে, বিশেষ করে কিস্তির টাকার জন্য মানসিক ভাবে হাতাশা গ্রস্ত ছিলো, এছাড়া কোন কারন দেখছি না আত্মহত্যার।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ হোসেন আহমেদ রাজন বলেন, ঘটনা খুবই দুঃখ জনক, আমি আত্মহত্যার ঘটনা শুনে ঘটনাস্থলে গেছি, সবার সাথে কথা বলে বুঝলাম, কিছু ঋণ আছে, যার মধ্যে কিস্তির টাকাই বেশি, আত্মহত্যার কারন হিসেবে এটাই দেখা যাচ্ছে।।
আরো পড়ুন  কচুয়ায় উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর