Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

সেনাবাহিনীর তত্ত্বাবধানে ফরিদগঞ্জ থানা  পুলিশের র‍্যালি প্রদর্শন

কর্মবিরতি থেকে ফিরছেন পুলিশ, একের পর এক যোগ দিচ্ছেন কর্মস্থলে। থানা ও থানার বাহিরে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবহিতকরণ ও র‍্যালি প্রদর্শন করেন।
মঙ্গলবার ১৩ আগস্ট সেনাবাহিনীর ক্যাপ্টেন সামিউল ইসলামের তত্ত্বাবধানে র‍্যালি প্রদর্শনে উপস্থিত থাকেন ফরিদগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ আর এম জাহিদ হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার, ফরিদগঞ্জ প্রেসক্লাব সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাধারন সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সভপতি নুরুন্নবী নোমান, সাধারন সম্পাদক প্রাবির চক্রবর্তী, সাংগঠনিক শাকিল মুশফিকসহ সেনাবাহীনির টিম, পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ।
এর আগে উপজেলা নির্বাহী অফিসার (ইএনও) কার্যালয়ে সহকারি কমিশনার ভূমি, সেনাবাহিনীর ক্যাপ্টেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, প্রেসক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক পুলিশ সদস্য ও অন্যান্য সাংবাদিকদের উপস্থিতিতে সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। আলোচনা শেষে র‍্যালি প্রদর্শনে অংশ গ্রহণ করে।
আরো পড়ুন  রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ে নতুন পাঠ্যবই উৎসব পালিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু

আরও খবর

error: Content is protected !!