Header Border

ঢাকা, শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ  শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ  দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে হাজীগঞ্জে তিন সরকারি কর্মকর্তার বিদায় সংবর্ধনা, ওসিকে বরণ শাহরাস্তিতে চুরি হওয়া ১৪টি গরু নাঙ্গলকোটের বাঙ্গডা বাজার থেকে উদ্ধার হাজীগঞ্জে বন্যার্তদের পাশে জনস্বাস্থ্য অধিদপ্তর

হাজীগঞ্জ পাইলট বালিকা উবিতে ঈদ-ই মিলাদুন্নবী (সা:) উদযাপন

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে। সোমবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের হলরুমে এই দিনটি পালিত হয়। ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে আলোচনা সভা, ক্বেরাত, মিলাদ, দোয়া ও হযরত মোহাম্মদ (সা:) জীবনীর উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করে শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে দোয়া মোনাজাত ও প্রতিযোগিতা অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা শেষ হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, সহকারী প্রধান শিক্ষক মো. আকবর হোসেন, সহকারী শিক্ষক মিজানুর রহমান তুহিন, ইউনুছ মিয়া, শিরিন আক্তারসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  হাজীগঞ্জে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরলেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা
হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ 
শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন
বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী
হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ 

আরও খবর

error: Content is protected !!