Header Border

ঢাকা, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ  শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ  দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে হাজীগঞ্জে তিন সরকারি কর্মকর্তার বিদায় সংবর্ধনা, ওসিকে বরণ শাহরাস্তিতে চুরি হওয়া ১৪টি গরু নাঙ্গলকোটের বাঙ্গডা বাজার থেকে উদ্ধার হাজীগঞ্জে বন্যার্তদের পাশে জনস্বাস্থ্য অধিদপ্তর

হাজীগঞ্জে ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয় শিক্ষকদের লাঞ্চিত করে শিক্ষার্থীদের মিছিল

হাজীগঞ্জের ধাড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোসনা বেগমকে বিদ্যালয়ে ফেরানোর দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে।
মঙ্গলবার  (১৭ ই সেপ্টেম্বর)  সকাল ১১ টায় বিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থী শ্রেণীকক্ষ থেকে বের হয়ে মাঠে স্কুলের প্রধান শিক্ষিক জোসনা বেগমেরকে স্কুলে ফিরিয়ে আনার দাবিতে বিক্ষোভ মিছিল করে। শ্রেণিকক্ষ থেকে শিক্ষার্থীকে বের হওয়ার সময় স্কুলের শিক্ষকরা বাঁধা দিলে শিক্ষার্থীদের হাতে লাঞ্ছনা শিকার হন শিক্ষকরা। এ ঘটনার প্রেক্ষিতে তাৎক্ষণিক সকল শিক্ষক-শিক্ষিকারা শ্রেণী কার্যক্রম বর্জন করেন। এবং শিক্ষার্থীদের এই ঘটনার জন্য ক্ষমা প্রার্থনা না করা পর্যন্ত তারা শ্রেণী কার্যক্রম চালিয়ে যাবেন না বলে জানান।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষক জানান, একটি মহলের উস্কানিতে হঠাৎ করে শিক্ষার্থীরা মাঠে নেমে বিক্ষোভ প্রদর্শন করে। শিক্ষার্থীদের এই বিশৃঙ্খলা ঠেকাতে কয়েকজন শিক্ষক তৎপর হলে তাদের লাঞ্চিত করেন শিক্ষার্থীরা।
এ বিষয়ে সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন,  বিদ্যালয়ের শ্রেণী কার্যক্রম শুরু হওয়ার কিছুক্ষণ পরেই শিক্ষার্থীরা বিক্ষোভে বের হতে চাইলে। শ্রেনী শিক্ষক বাঁধা প্রদান করতে চাইলে শিক্ষকদের ধাক্কা দিয়ে শিক্ষার্থীরা মাঠে বের হয়ে যায়। এরপরই আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কে অবহিত করি।
স্থানীদের একপক্ষ জানান, প্রধান শিক্ষক জোসনা আক্তার শিক্ষার্থীদের ব্যবহার করে অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করছেন। যার ফলে আজকে শিক্ষার্থীদের হাতে শ্রেণি শিক্ষকরা লাঞ্চিত করেছেন।
আরো পড়ুন  কচুয়ায় আল-বারাকা ইসলামী বীমার মৃত্যুদাবী ও মেয়াদপূর্তি চেক বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা
হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ 
শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন
বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী
হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ 

আরও খবর

error: Content is protected !!