Header Border

ঢাকা, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ  শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ  দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে হাজীগঞ্জে তিন সরকারি কর্মকর্তার বিদায় সংবর্ধনা, ওসিকে বরণ শাহরাস্তিতে চুরি হওয়া ১৪টি গরু নাঙ্গলকোটের বাঙ্গডা বাজার থেকে উদ্ধার হাজীগঞ্জে বন্যার্তদের পাশে জনস্বাস্থ্য অধিদপ্তর

জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা

জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের (জিসপ) ঢাকা মহানগর দক্ষিণের কর্মীসভা ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিলন হোসেন মিয়াজী সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবস্থ মেট্রো লাউঞ্জ হোটেলে এ কর্মীসভা ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়।
ঢাকা মহানগর দক্ষিণ জিসপের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু ও বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, এনডিপির চেয়ারম্যান ক্বারী আবু তাহের পাটোয়ারী।
জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের (জিসপ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভা ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে জিসপের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিলন হোসেন মিয়াজীকে ফুলেল শুভেচ্ছা ও সম্মননা ক্রেস্ট তুলে দেন, প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের (জিসপ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট মো. কামাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে বিএনপি ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং জিসপের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের (জিসপ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিলন হোসেন মিয়াজী চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কংগাইশ (আলীগঞ্জ) গ্রামের বাসিন্দা। তিনি একজন রেমিট্যান্স যোদ্ধা।
তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের একজন সফল ব্যবসায়ী। তিনি ব্যবসার পাশাপাশি বাংলাদেশীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। তিনি একজন সমাজসেবক। সম্প্রতি তিনি দেশে এসেছেন। তাঁর দেশে আসা উপলক্ষে জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদ তাঁকে সংবর্ধনা প্রদান করেন।
আরো পড়ুন  হাজীগঞ্জে নাদিয়া ফার্নিচার এর ৩৩ তম শোরুম উদ্বোধন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ 
শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন
বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী
হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ 
দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে

আরও খবর

error: Content is protected !!