Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

চাঁদপুরে ১৬০০ বোতল ফেনসিডিলসহ পাগলা সোহেল আটক | Rknews71

 

বুধবার (১১ মে) বিকেল সাড়ে ৫টায় জেলা শহরের সিলন্দিয়া এলাকায় নিজ বাড়ি থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে পাগলা সোহেলকে আটক করে।

এসময় তার বসতঘর থেকে ৩৪০ বোতল ভারতের তৈরি ফেনসিডিল জব্দ করা হয়।

চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ পরিচালক এমদাদুল ইসলাম মিঠুন জানান, বিপুল পরিমাণ ফেনসিডিলের চালান মজুদ আছে পাগলা সোহেলের কাছে। গোপনে এমন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়।   এসময় চিহ্নিত এই মাদক কারবারির বসতঘরে তল্লাশি চালিয়ে ভারতের তৈরি ৩৪০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকতা আরো জানান, সোহেল প্রকাশ পাগলা সোহেল- পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে এক ডজনেরও বেশি মামলা রয়েছে।

এদিকে, ফেনসিডিলের চালনাসহ আটক পাগলা সোহেলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আরো পড়ুন  হাজীগঞ্জে ৫ নং সদর ইউনিয়ন আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ৩শ পিছ ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক
ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে কিশোরের হাত-পা বেঁধে ডাকাতি
হাজীগঞ্জে রাতের আঁধারে আবারও দুই গরু চুরি

আরও খবর