Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

ঘুমের ওষুধ খাইয়ে ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ, সৎ বাবা গ্রেফতার | Rknews71

অনলাইন ডেস্ক :

বৃহস্পতিবার (১২ মে) সকালে তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকার মহাজন বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সোনাইমুড়ি এলাকার নুরুল হকের ছেলে। কিশোরীর ভাইয়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, ৩ বছর আগে কিশোরীর মায়ের (স্বামী-পরিত্যক্তা) সঙ্গে সোনাইমুড়ি এলাকার নুরুল হকের ছেলে মিলাদের বিয়ে হয়। এরপর থেকে মিলাদ ঘরজামাই হিসেবে শ্বশুরবাড়িতে বসবাস করেন। কিছুদিন পর স্ত্রীর কিশোরী মেয়ের ওপর তার কুনজর পড়ে। গত বুধবার সকালে তার স্ত্রী বোনের বাড়িতে বেড়াতে যান। রাতে জুসের সঙ্গে কিশোরীকে ঘুমের ওষধ খাইয়ে দেন নুরুল। পরে অচেতন হয়ে পড়লে তিনি রাতভর তাকে ধর্ষণ করেন।
এ সময় মোবাইলফোনে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করেন তিনি। পরে সকালে কিশোরীর মামি ডাকাডাকি করলে কিশোরী দরজা খুলে দেয়। বিন্তু বিবস্ত্র অবস্থা দেখে তার মামি স্থানীয় গণ্যমান্যদের জানালে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মিলাদকে আটক করে থানায় নিয়ে আসে।
কিশোরীর খালা বলেন, অনেকক্ষণ ডাকাডাকির পর আমার ভাগ্নি দরজা খোলে। কিন্তু সে বিবস্ত্র অবস্থায় ছিল। জিজ্ঞেস করতেই সে বলে সৎবাবা তার সর্বনাশ করেছে। এর আগে আমার বড় ভাগ্নিকেও মিলাদ যৌন হয়রানি করেছে। কিন্তু মিলাদের নির্যাতনের ভয়ে আমার বোন তা প্রকাশ করেনি।
কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার ভাইয়ের মামলায় অভিযুক্তকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।
আরো পড়ুন  ফরিদগঞ্জে মাছ শিকার করতে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর