Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

ঘুমের ওষুধ খাইয়ে ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ, সৎ বাবা গ্রেফতার | Rknews71

অনলাইন ডেস্ক :

বৃহস্পতিবার (১২ মে) সকালে তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকার মহাজন বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সোনাইমুড়ি এলাকার নুরুল হকের ছেলে। কিশোরীর ভাইয়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, ৩ বছর আগে কিশোরীর মায়ের (স্বামী-পরিত্যক্তা) সঙ্গে সোনাইমুড়ি এলাকার নুরুল হকের ছেলে মিলাদের বিয়ে হয়। এরপর থেকে মিলাদ ঘরজামাই হিসেবে শ্বশুরবাড়িতে বসবাস করেন। কিছুদিন পর স্ত্রীর কিশোরী মেয়ের ওপর তার কুনজর পড়ে। গত বুধবার সকালে তার স্ত্রী বোনের বাড়িতে বেড়াতে যান। রাতে জুসের সঙ্গে কিশোরীকে ঘুমের ওষধ খাইয়ে দেন নুরুল। পরে অচেতন হয়ে পড়লে তিনি রাতভর তাকে ধর্ষণ করেন।
এ সময় মোবাইলফোনে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করেন তিনি। পরে সকালে কিশোরীর মামি ডাকাডাকি করলে কিশোরী দরজা খুলে দেয়। বিন্তু বিবস্ত্র অবস্থা দেখে তার মামি স্থানীয় গণ্যমান্যদের জানালে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মিলাদকে আটক করে থানায় নিয়ে আসে।
কিশোরীর খালা বলেন, অনেকক্ষণ ডাকাডাকির পর আমার ভাগ্নি দরজা খোলে। কিন্তু সে বিবস্ত্র অবস্থায় ছিল। জিজ্ঞেস করতেই সে বলে সৎবাবা তার সর্বনাশ করেছে। এর আগে আমার বড় ভাগ্নিকেও মিলাদ যৌন হয়রানি করেছে। কিন্তু মিলাদের নির্যাতনের ভয়ে আমার বোন তা প্রকাশ করেনি।
কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার ভাইয়ের মামলায় অভিযুক্তকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।
আরো পড়ুন  রুশ সেনাবাহিনী সম্পর্কে ‘ভুয়া খবর’ প্রচার করলে সর্বোচ্চ ১৫ বছরের কারাদণ্ড

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর
ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ
নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি
“নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন
বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি
হাজীগঞ্জের মকিমাবাদে আগুনে টাইলসের মালামালের গোডাউন পুড়ে ছাই

আরও খবর