Header Border

ঢাকা, সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে  আশিষ চন্দ্র মজুমদার যোগদান শাহরাস্তিতে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকিতে কৃষি যন্ত্র বিতরণ মতলব উত্তরের উপ-সহকারী প্রানী সম্পদ কর্মকর্তার ইন্তেকাল  মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিতদের গেজেট প্রকাশ  হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া ও বলাখালে আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর আনারস মার্কার সমর্থনে গণসংযোগ,পথসভা অনুষ্ঠিত হাজীগঞ্জে নির্বাচনের টাকা বিতরণের অভিযোগে উপজেলা ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ২ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকবর হোসেন মনিরের পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিশিষ্ট সমাজ সেবক এম গাফফার বাপ্পী। ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী (আচরণ) বিধি লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার রাজনীতি ও নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের দাবিতে ব্যারিস্টার কামাল উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ ফরিদগঞ্জে সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলকের গেইট ভাংচুরের অভিযোগ

হাজীগঞ্জ সরকারি পাইলট হাই স্কুলের ৭ শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জ মডেল সরকারি পাইলট হাইস্কুল এন্ড কলেজের সিনিয়র ও জুনিয়র গ্রুপের শিক্ষার্থীদের মারামারি ঘটনায় সাত শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করা হয়েছে। রোববার এক অভিভাবকের অভিযোগের ভিত্তিতে ওই ৭ শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করা হয়। তবে শিক্ষার্থীদের আবেদন ও সন্তোষজনক জবাব দিলে এই সাময়িক বহিষ্কার তুলে নেয়া হবে বলে সংবাদকর্মীদের নিশ্চিত করেন অধ্যক্ষ মো. আবু ছাইদ।
জানা গেছে, আফতাব নামের এক শিক্ষার্থী অপর এক শিক্ষার্থীকে মুঠোফোনে উত্যক্ত করে আসছিল। এই ঘটনায় সিনিয়র বড় ভাই হিসেবে এসএসসি পরীার্থী মাহতাব ও তার সহপাঠীদের কাছে নালিশ দেয় ওই শিক্ষার্থী। এর ফলে সিনিয়র ও জুনিয়র গ্রুপের দুই দফা মারামারির ঘটনা ঘটে। পরে আফতাবের পরিবার বিষয়টি অধ্যক্ষের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি স্বীকার করে সংবাদকর্মীদের অধ্যক্ষ আবু ছাইদ জানান, অভিযোগের ভিত্তিতে এবং ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় ওই সাত শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনার যেন বাড়াবাড়ি না হয়, সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। পরবর্তীতে তাদের পক্ষ থেকে লিখিত আবেদন ও সন্তোষজনক জবাব দিলে সাময়িক বহিস্কারের আদেশটি প্রত্যাহার করা হবে।

আরো পড়ুন  হাজীগঞ্জ বড়কূল পূর্ব ও গন্ধর্ব্যপুর উত্তর ইউপিতে চাল বিতরণ - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান
হাজীগঞ্জে জিপিএ ৫ পেয়েছে ৪৬৪ জন, শীর্ষে হাজীগঞ্জ সরকারি মডেল স্কুল এন্ড কলেজ
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হাজীগঞ্জের মেধাবী শিক্ষার্থী শেখ নুরজাহান আক্তার  
হাজীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন দীপক চন্দ্র দাশ 
আগামীকাল শনিবার যেসকল জেলার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে
কচুয়া সফিবাদ ফোরকানীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

আরও খবর