Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

মতলব উত্তরে ছেংগারচর, মোহনপুর, ফতেপুর পূর্ব ও জহিরাবাদের জয়লাভ | Rknews71

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় দিনে ছেংগারচর, মোহনপুর, ফতেপুর পূর্ব ও জহিরাবাদের জয়লাভ করে। ১৭ মে (মঙ্গলবার) দিনের প্রথম খেলায় ছেংগারচর পৌরসভা ফুটবল একাদশ বনাম ইসলামবাদ ফুটবল একাদশ মুখোমুখি হয়। খেলায় ছেংগারচর পৌরসভা ফুটবল দল একচেটিয়া প্রাধান্য বিস্তার করে ৪-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। দলের পে নিয়ন একাই ২ গোল দেয়। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন বজলুল গনি সহকারী রেফারী বিদ্যুৎ মজুমদার ও জামাল উদ্দিন।
দিনের খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌর প্রশাসক মো. হেদায়েত উল্যাহ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, ছেংগারচর পৌর নিবার্হী কর্মকর্তা শাহ মো. আবু সুফিয়ান, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারী, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মুকুল, উপজেলা যুব লীগের প্রচার সম্পাদক রেফাত উল্লাহ দর্জি প্রমুখ।
দিনের ২য় মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম ফতেপুর পশ্চিম ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ণ খেলায় মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ ২-১ গোলের ব্যবধানে ফতেপুর পশ্চিম ফুটবল একাদশকে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়। বজরুল গনি এবং সহকারী রেফারী ছিলেন শাহীন আলম ও জামাল উদ্দিন।
দিনের ৩য় খেলায় গজরা ইউনিয়ন ফুটবল একাদশ ও ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ণ খেলায় ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন বজলুল গনি এবং সহকারী রেফারীর দায়িত্ব পালন করে শাহীন আলম ও জামাল উদ্দিন।
দিনের ৪র্থ ও শেষ খেলায় মুখোমুখি হয় জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ ও সাদুল্যাপুর ফুটবল একাদশ। খেলায় জহিরাবাদ একাদশ ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন শাহিন আলম এবং সহকারী রেফারী হিসেবে ছিলেন বজলুল গনি ও আব্দুর রহিম।

দিনের শেষ তিন ম্যাচে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুন, উপজেলা সহকারী শিা অফিসার মাহফুজ মিয়া প্রমুখ। দিনের সবগুলো খেলায় ধারা বর্ণনায় ছিল লোকমান হোসেন।

আরো পড়ুন  ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীর উপর হামলা ! থানায় অভিযোগ - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জ মডেল পাইলট ফ্রেন্ডশীপ ক্রিকেট ম্যাচের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
হাজীগঞ্জ টি-টুয়েন্টি ক্রিকেট প্রিমিয়ার টুর্নামেন্ট সিজন-২ এর পুরস্কার বিতরণ
বাকিলা শিশু মেলা কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ
ফরিদগঞ্জ মান্দারতলী প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে বার্ষিক ক্রিয়া ও পুরস্কার বিতরণী 
বর্ণাঢ্য আয়োজনে উপজেলা ক্রীড়াসংস্থা আয়োজিত ক্রিকেট খেলার উদ্বোধন
স্বর্ণকলি সপ্রাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আরও খবর