Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

মতলব উত্তরে ছেংগারচর, মোহনপুর, ফতেপুর পূর্ব ও জহিরাবাদের জয়লাভ | Rknews71

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় দিনে ছেংগারচর, মোহনপুর, ফতেপুর পূর্ব ও জহিরাবাদের জয়লাভ করে। ১৭ মে (মঙ্গলবার) দিনের প্রথম খেলায় ছেংগারচর পৌরসভা ফুটবল একাদশ বনাম ইসলামবাদ ফুটবল একাদশ মুখোমুখি হয়। খেলায় ছেংগারচর পৌরসভা ফুটবল দল একচেটিয়া প্রাধান্য বিস্তার করে ৪-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। দলের পে নিয়ন একাই ২ গোল দেয়। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন বজলুল গনি সহকারী রেফারী বিদ্যুৎ মজুমদার ও জামাল উদ্দিন।
দিনের খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌর প্রশাসক মো. হেদায়েত উল্যাহ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, ছেংগারচর পৌর নিবার্হী কর্মকর্তা শাহ মো. আবু সুফিয়ান, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারী, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মুকুল, উপজেলা যুব লীগের প্রচার সম্পাদক রেফাত উল্লাহ দর্জি প্রমুখ।
দিনের ২য় মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম ফতেপুর পশ্চিম ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ণ খেলায় মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ ২-১ গোলের ব্যবধানে ফতেপুর পশ্চিম ফুটবল একাদশকে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়। বজরুল গনি এবং সহকারী রেফারী ছিলেন শাহীন আলম ও জামাল উদ্দিন।
দিনের ৩য় খেলায় গজরা ইউনিয়ন ফুটবল একাদশ ও ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ণ খেলায় ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন বজলুল গনি এবং সহকারী রেফারীর দায়িত্ব পালন করে শাহীন আলম ও জামাল উদ্দিন।
দিনের ৪র্থ ও শেষ খেলায় মুখোমুখি হয় জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ ও সাদুল্যাপুর ফুটবল একাদশ। খেলায় জহিরাবাদ একাদশ ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন শাহিন আলম এবং সহকারী রেফারী হিসেবে ছিলেন বজলুল গনি ও আব্দুর রহিম।

দিনের শেষ তিন ম্যাচে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুন, উপজেলা সহকারী শিা অফিসার মাহফুজ মিয়া প্রমুখ। দিনের সবগুলো খেলায় ধারা বর্ণনায় ছিল লোকমান হোসেন।

আরো পড়ুন  মতলব উত্তর উপজেলা কৃষি কর্মকর্তা মোতাহার হোসেনের ইন্তেকাল

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাকিলা শিশু মেলা কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ
ফরিদগঞ্জ মান্দারতলী প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে বার্ষিক ক্রিয়া ও পুরস্কার বিতরণী 
বর্ণাঢ্য আয়োজনে উপজেলা ক্রীড়াসংস্থা আয়োজিত ক্রিকেট খেলার উদ্বোধন
স্বর্ণকলি সপ্রাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
প্রতিভাবান খেলোয়াড়দের বাছাই করে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে – জিএস তসলিম আহমেদ
হাজীগঞ্জে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ১৮টি পুরস্কার পেল আমিন মেমোরিয়াল উবি

আরও খবর