Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আ. রশিদ মজুমদারের সম্মানে হাজীগঞ্জ বাজারে এক ঘন্টা দোকান-পাট বন্ধ | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সদস্য, উপজেলা পরিষদ ও পৌরসভার সাবেক দুই দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক শিক্ষক মরহুম অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের সম্মানে হাজীগঞ্জ বাজারের সকল দোকান-পাট এক ঘন্টা বন্ধ রাখা হয়।
মরহুমের প্রতি সম্মান ও শ্রদ্ধা নিবেদন করে এবং হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সিদ্ধান্ত মতে মঙ্গলবার বিকাল সাড়ে চারটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত টানা একঘন্টা স্বত:স্ফূর্তভাবে নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান (দোকান-পাট) বন্ধ রাখেন ব্যবসায়ীরা।
এদিকে ব্যবসায়ী সমিতির সিদ্ধান্তমতে স্বত:স্ফূর্তভাবে দোকান-পাট বন্ধ রাখায়, বাজারের সকল পর্যায়ের ব্যবসায়ীদের কৃতজ্ঞতা চিত্তে ধন্যবাদ জানান, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত ১২ টা ৪৫ মিনিটে অধ্যাপক আবদুর রশিদ মজুমদার অসুস্থতাজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মঙ্গলবার বিকালে দুই দফা জানাযা ও দলমত নির্বিশেষে হাজারো মানুষের শ্রদ্ধা আর ভালোবাসা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আরো পড়ুন  হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন গোলাম ফারুক মুরাদ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!