Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

চাদঁপুরে প্রাথমিকের নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে লাশ হলো হাজীগঞ্জের দুই পরীক্ষার্থী | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||

চাঁদপুরর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় হাজীগঞ্জের দুই পরীক্ষার্থী মারা গেছে। শুক্রবার সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় সিএনিচালিত স্কুটার ও পিকআপের (মিনিট্রাক) মধ্যে দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ্ পাটোয়ারী হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর-নোয়াপাড়া গ্রামের পাটওয়ারী বাড়ির হোসেন পাটওয়ারীর ছেলে এবং অপর নিহত ফাতেমা আলম একই উপজেলার মো. মাহবুবুল আলমের মেয়ে। তাৎখনিক নিহত ফাতেমা আলমের গ্রামের নাম জানা যায়নি।

জানা গেছে, আবদুল্লাহ পাটোয়ারী ও ফাতেমা আলমসহ পাঁচজন পরীক্ষার্থী সিএনজিচালিত স্কুটারযোগে চাঁদপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে যান। এ সময় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় একটি পিকআপ (মিনিট্রাক) স্কুটারটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় ফাতেমা আলম এবং আব্দুল্লাহ পাটওয়ারী গুরুতর আহত হন। পরে স্থানীয় ও এলাকাবাসী স্কুটারের অপর চার যাত্রীকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় আব্দুল্লাহ পাটওয়ারী মারা যান।

নিহত ফাতেমা আলমের পরীক্ষা কেন্দ্র ছিল চাঁদপুর আলআমিন স্কুল এন্ড কলেজ এবং আব্দুল্লাহ পাটওয়ারীর পরীক্ষা কেন্দ্র ছিল বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজ।

এদিকে দূর্ঘটনার পরেই পিকআপ ও স্কুটারের চালক পালিয়ে যায়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোতালেব ও কবির হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিহতের মরদেহ উদ্ধার ও দূর্ঘটনা কবলিত পিকআপ ও স্কুটারটি জব্দ করে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রশিদ জানান, নিহতদের মরদেহ থানা হেফাজতে এবং দূর্ঘটনা কবলিত পিকআপ ও স্কুটার জব্দ করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন  অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর