Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

যুবদল নেতাকে দেখতে হাসপাতালে ছুটে যান এম এ হান্নান – Rknews71

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জের জনপ্রিয় নেতা এম.এ হান্নান দলীয় কর্মীর দুর্ঘটনার কথা শুনে তাকে দেখতে ছুটে যান হাসপাতালে। হাসপাতালে নিজের বিছানায় প্রিয় নেতাকে হঠাৎ দেখে খুশি হয়ে যান আহত যুবদল নেতা মো. শহিদুল।
২০ মে দুপুরে হঠাৎ করেই হাসপাতালে উপস্থিত হন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়কারী ও সাবেক সভাপতি আলহাজ¦ এম.এ হান্নান। এ সময় তিনি শহিদুলের খোঁজ খবর নেন এবং দুর্ঘটনায় সববেদনা জানান।
উপজেলা যুবদলের সদস্য সচিব আবদুল মতিন এ প্রতিনিধিকে জানান, গত ১৪ মে ফরিদগঞ্জ উপজেলা যুবদল নেতা মো. শহিদুল ফরিদগঞ্জ হয়ে চাঁদপুর যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করানো নয়।

 

আরো পড়ুন  কচুয়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও মেহের দক্ষিণ ইউনিয়ন  একাদশ বিজয়ী
শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ
হাজীগঞ্জে আড়াই বছরের শিশুকে বাঁচাতে এক মায়ের আকুতি

আরও খবর