Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

হাজীগঞ্জের তারাপাল্লা জোরপূর্বক গাছ কর্তনের অভিযোগ | Rknews71

নিজস্ব প্রতিবেদক:
হাজীগঞ্জে হামলা চালিয়ে জোরপূর্বক বিভিন্ন ইউনিটের গাছ কর্তনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকদের বিরুদ্ধে। এ ঘটনা আহতদের পক্ষ থেকে হাজীগঞ্জ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনাটি গত (১৮ মে) উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামে ঘটেছে।
জানা যায়, তারাপাল্লা গ্রামের মিয়া বাড়ির ফারুক গংদের সাথে একই এলাকার রুস্তম গংদের সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। প্রতিপক্ষ রুস্তম গং বিভিন্ন সময় ফারুক গংদের সম্পত্তির উপরে থাাকায় বিভিন্ন প্রজাতির গাছ এবং সম্পত্তি দখলের চেষ্টা করে। ঘটনার দিন তারা সম্পত্তি দখলে ব্যর্থ হয়ে জোরপূর্বক গাছ কর্তন করে। গাছ কর্তনে বাঁধা দিতে গিয়ে রুস্তম গংদের অতর্কিত হামলার শিকার হন ফারুক গং। পরে আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
ঘটনার দিন ফারুক মিয়া বাদী হয়ে বেশ কয়েকজনকে অভিযুক্ত করে হাজীগঞ্জ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের আলোকে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা নিশ্চিত হয়েছেন।
এ বিষয়ে ফারুক মিয়া বলেন, বিরোধকৃত সম্পত্তি নিয়ে সমাধানের লক্ষে এলাকায় কয়েকবার শালিসি বৈঠক হয়। বৈঠকে রুস্তম গং সঠিক কাগজপত্র দেখাতে না পারায় সমাধান হয়নি।
থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন বলেন, অভিযোগের আলোকে ঘটনাস্থলে গিয়েছি। সে সাথে হামলা এবং গাছ কাটার সত্যতা পেয়েছি ও গাছ কাটা বন্ধ করে দিয়ে এসেছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আরো পড়ুন  হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়নে জনসচেতনতা মূলক বিট পুলিশিং সভা - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ৩শ পিছ ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

আরও খবর