Header Border

ঢাকা, বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

এলাকার সামগ্রিক উন্নয়নে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা প্রয়োজন | Rknews71

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন বলেছেন, মতলবের সামগ্রিক উন্নয়নে সাংবাদিকদের ঐক্যবদ্ধ ইতিবাচক ভূমিকা প্রয়োজন।
তিনি মতলব উত্তরের সাংবাদিকতার উজ্জ্বল ইতিহাসের প্রসঙ্গ তুলে ধরে বলেন, এই ঐতিহ্যকে সমুন্নত রাখতে হবে। তিনি আরও বলেন, সাংবাদিকরা জনগণের কল্যাণে কাজ করে। তারা যাতে তাদের কর্মক্ষেত্রে কোনরূপ সমস্যার মুখে না পড়ে সেদিকটাও সবাইকে দেখতে হবে।
শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর প্রেসক্লাব ভবনে আকস্মিক পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।
ছেংগারচর পৌরসভা প্রশাসক, ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির নেতৃবৃন্দ ও মতলব উত্তর প্রেসক্লাব নেতৃবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দের সমন্বয়ে সুন্দর ও বাসযোগ্য পৌরসভা গড়ে তোলার আহ্বান জানান নুরুল আমিন রুহুল এমপি।
এসময় মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সহ-সভাপতি জহিরুল হাসান মিন্টু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, যুগ্মসাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ, দপ্তর ও প্রচার সম্পাদক সফিকুল ইসলাম রানা, সদস্য সুমন আহমেদ, তাইজুল ইসলাম সাগর, রেদোয়ান খান রাজন, কামরুল ইসলাম রাব্বি’সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  বাংলা ভাষা আন্দোলনের মধ্যেই স্বাধীনতার বীজ রোপিত হয় - অধ্যক্ষ মাসুদ আহম্মদ  

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও মেহের দক্ষিণ ইউনিয়ন  একাদশ বিজয়ী
শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ
হাজীগঞ্জে আড়াই বছরের শিশুকে বাঁচাতে এক মায়ের আকুতি

আরও খবর