Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত। বিশৃঙ্খলা আর হট্টগোলের মধ্য দিয়ে কচুয়ায় মাতৃভাষা দিবস উদযাপন হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত  হাজীগঞ্জে বই মেলার সমাপনি দিনে ৫ জন লেখককে সংবর্ধনা ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 

মতলব উত্তরে শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণের দাবি | Rknews71

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় খেলাধুলার মানোন্নয়ন ও বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধির লক্ষ্যে এলাকাবাসীর দাবি শেখ রাসেল মিনি স্টেডিয়াম দ্রুত নির্মাণ করার।

সরকার উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে। সরকারের সেই পরিকল্পনার দ্রুত বাস্তবায়ন চায় উপজেলাবাসী।

সূত্রে জানা যায়, ২০২১ সালের ৩ মে মতলব উত্তরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামসহ দেশের ১৮৬ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের প্রস্তাব অনুমোদন করা হয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। তারই প্রেক্ষিতে উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রশাসন উপজেলা সদর (ঘনিয়ারপাড়) এই জায়গাকে প্রাথমিক ভাবে নির্বাচন করেছে। তবে আশার বাণী অতি দ্রুত স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু করার আশ্বাস দিয়েছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ।

উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ছিলো উপজেলায় আধুনিক মানের একটি স্টেডিয়ামের জন্য। যা বাস্তবায়ন হলে এ উপজেলার খেলাধুলার প্রেমিরা আরও এক ধাপ এগিয়ে যাবে বলে মনে করছেন জনসাধারণ।

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল জানান, মেধাসম্পন্ন জাতি গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। বর্তমান প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহী করার জন্য প্রয়োজন একটি মানসম্মত মাঠ। উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম তৈরির জন্য প্রধানমন্ত্রী যে আশ্বাস দিয়েছেন, মতলব উত্তর উপজেলাতেও সেই আশ্বাস দ্রুত বাস্তবায়ন করার জন্য সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে আমি নিয়মিত যোগাযোগ করে আসছি।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম জানান, সকল প্রক্রিয়া চলছে। মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ দ্রুতই শুরু করা হবে। একটি আধুনিক মানসম্মত মাঠ নির্মাণ করে শিশু, কিশোর, যুবক ও সকল বয়সের মানুষের নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চার সুযোগ সৃষ্টির মাধ্যমে একটি মেধাবী প্রজন্ম গঠনের জন্য বর্তমান খেলাবান্ধব সরকার দ্রুত এ উপজেলাবাসীকে শেখ রাসেল মিনি স্টেডিয়াম উপহার দেবেন।

আরো পড়ুন  হাজীগঞ্জ ৮০০ একর কৃষিজমির চাষ হুমকির মুখে,১৫০০ মিঃ নদী খননের আভাবে

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা
হাজীগঞ্জে গাড়িতে আগুন ও ভাংচুর
ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে হাজীগঞ্জে র‌্যালি, আলোচনা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আরও খবর