Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

মতলব উত্তরে শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণের দাবি | Rknews71

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় খেলাধুলার মানোন্নয়ন ও বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধির লক্ষ্যে এলাকাবাসীর দাবি শেখ রাসেল মিনি স্টেডিয়াম দ্রুত নির্মাণ করার।

সরকার উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে। সরকারের সেই পরিকল্পনার দ্রুত বাস্তবায়ন চায় উপজেলাবাসী।

সূত্রে জানা যায়, ২০২১ সালের ৩ মে মতলব উত্তরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামসহ দেশের ১৮৬ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের প্রস্তাব অনুমোদন করা হয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। তারই প্রেক্ষিতে উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রশাসন উপজেলা সদর (ঘনিয়ারপাড়) এই জায়গাকে প্রাথমিক ভাবে নির্বাচন করেছে। তবে আশার বাণী অতি দ্রুত স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু করার আশ্বাস দিয়েছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ।

উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ছিলো উপজেলায় আধুনিক মানের একটি স্টেডিয়ামের জন্য। যা বাস্তবায়ন হলে এ উপজেলার খেলাধুলার প্রেমিরা আরও এক ধাপ এগিয়ে যাবে বলে মনে করছেন জনসাধারণ।

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল জানান, মেধাসম্পন্ন জাতি গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। বর্তমান প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহী করার জন্য প্রয়োজন একটি মানসম্মত মাঠ। উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম তৈরির জন্য প্রধানমন্ত্রী যে আশ্বাস দিয়েছেন, মতলব উত্তর উপজেলাতেও সেই আশ্বাস দ্রুত বাস্তবায়ন করার জন্য সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে আমি নিয়মিত যোগাযোগ করে আসছি।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম জানান, সকল প্রক্রিয়া চলছে। মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ দ্রুতই শুরু করা হবে। একটি আধুনিক মানসম্মত মাঠ নির্মাণ করে শিশু, কিশোর, যুবক ও সকল বয়সের মানুষের নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চার সুযোগ সৃষ্টির মাধ্যমে একটি মেধাবী প্রজন্ম গঠনের জন্য বর্তমান খেলাবান্ধব সরকার দ্রুত এ উপজেলাবাসীকে শেখ রাসেল মিনি স্টেডিয়াম উপহার দেবেন।

আরো পড়ুন  ফরিদগঞ্জে লিখিত অভিযোগের পরে দিনে নয় রাতে চলছে অবৈধ ড্রেজার মেশিন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা
হাজীগঞ্জে গাড়িতে আগুন ও ভাংচুর
ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে হাজীগঞ্জে র‌্যালি, আলোচনা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আরও খবর