Header Border

ঢাকা, সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে  আশিষ চন্দ্র মজুমদার যোগদান শাহরাস্তিতে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকিতে কৃষি যন্ত্র বিতরণ মতলব উত্তরের উপ-সহকারী প্রানী সম্পদ কর্মকর্তার ইন্তেকাল  মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিতদের গেজেট প্রকাশ  হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া ও বলাখালে আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর আনারস মার্কার সমর্থনে গণসংযোগ,পথসভা অনুষ্ঠিত হাজীগঞ্জে নির্বাচনের টাকা বিতরণের অভিযোগে উপজেলা ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ২ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকবর হোসেন মনিরের পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিশিষ্ট সমাজ সেবক এম গাফফার বাপ্পী। ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী (আচরণ) বিধি লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার রাজনীতি ও নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের দাবিতে ব্যারিস্টার কামাল উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ ফরিদগঞ্জে সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলকের গেইট ভাংচুরের অভিযোগ

মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান হলেন এম এ হান্নান – Rknews71

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জের কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ এম এ হান্নানকে পুনরায় মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়েছে। রবিবার (২২ মে) ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় তাকে ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করা হয়। এর আগেও তিনি দেশের তৃতীয় প্রজন্মের এ বাংকের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।
নির্বাচিত হওয়ার পর এম এ হান্নান এ প্রতিনিধিকে বলেন, বাংলাদেশ ব্যাংকের গাইডলাইন ও ব্যাংক ম্যানেজমেন্টের নিয়ম অনুসারে চলছে মার্কেন্টাইল ব্যাংক। অতীতের ন্যায় গ্রাহকসেবার মান আরও উন্নয়নের মধ্যে দিয়ে সামনের দিকে এগিয়ে যাবে মাকেন্টাইল ব্যাংক, এ প্রত্যাশা করছি।
জানা যায়, শিল্পপতি ও সমাজসেবক এম এ হান্নান দেশের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও ব্যাংকের উদ্যোক্তা পরিচালক। তিনি ডেবস্টার অ্যাসোসিয়েটস লিমিটেড ও মুরাদ অ্যাপারেলস লিমিটেডের চেয়ারম্যান। এছাড়াও তিনি কয়েকটি গার্মেন্ট ও বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত। তিনি শিক্ষা, চিকিৎসা ও সমাজসেবায় একজন নিবেদিত কর্মী। বিশেষ করে তার নিজ জন্মস্থান চাঁদপুরের ফরিদগঞ্জে স্কুল-কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাটের উন্নয়নের পাশাপাশি রাজনৈতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন তিনি। পুনরায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এম এ হান্নানকে শুভেচ্ছা জানিয়েছেন ফরিদগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আরো পড়ুন  মতলব উত্তরে এইচএসসিতে পাশের হার ৯৫.৩১% ও আলিমে ৭৪.৮৪%

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে  আশিষ চন্দ্র মজুমদার যোগদান
শাহরাস্তিতে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকিতে কৃষি যন্ত্র বিতরণ
মতলব উত্তরের উপ-সহকারী প্রানী সম্পদ কর্মকর্তার ইন্তেকাল 
মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিতদের গেজেট প্রকাশ 
হাজীগঞ্জে নির্বাচনের টাকা বিতরণের অভিযোগে উপজেলা ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ২
ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকবর হোসেন মনিরের পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিশিষ্ট সমাজ সেবক এম গাফফার বাপ্পী।

আরও খবর