Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

স্বামীর সাথে অভিমান করে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা | Rknews71

শনিবার দুপুরে পারিবারিক কলহের কারণে স্বামীর সাথে অভিমান করে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে।

 

দগ্ধ নারীর মা পারভীন আক্তার  বলেন, তিন বছর পূর্বে ফ্লেক্সিলোড ব্যবসায়ী মো. রামিমের সাথে সম্পর্কের মাধ্যমে পারিবারিকভাবে বিবাহ হয়েছিল তাদের। কিন্তু তার চরিত্র ভালো ছিলো না। বিয়ের পর থেকে অন্য নারীকে সঙ্গে নিয়ে ঘোরাঘুরি করতো। এসব কারনে গত বছর হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল তার মেয়ে মিম।

তিনি জানান, আজও এসব কারণে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে সে। দগ্ধ অবস্থায় তাকে প্রথমে খিদমাহ হাসপাতালে নেওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে বিকেল আড়াইটায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ মিম কুমিল্লা জেলার তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের ডিম ব্যবসায়ী আরশাদ মিয়ার মেয়ে। তার স্বামী একই জেলার বাসিন্দা উজিরাকান্দি গ্রামের। দুই বোন এক ভাই এর মধ্যে মিম সবার বড়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এসএম আইয়ুব হোসেন জানান, মিমের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তিনি খুব ঝুঁকিপূর্ণ অবস্থায় চিকিৎসাধীন আছেন।

আরো পড়ুন  হাজীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর