Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

হাজীগঞ্জে উপজেলা আ’লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের ঈদ পুণর্মিলণী | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জে উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে ঈদ পুর্ণমিলণী অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এ ঈদ পুর্ণমিলণী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি বলেন, স্বাধীনতার চার দশকে যে উন্নয়ন হয়েছে, গত এক দশকে হাজীগঞ্জ-শাহরাস্তিতে তার চেয়ে অনেক বেশি উন্নয়ন হয়েছে।
তিনি বলেন, দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, প্রায় আটশ কিলোমিটার গ্রামীণ সড়ক পাকাকরণ, সাত শতাধিক ব্রিজ-কালভার্ট নির্মাণ, ছয় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ভবন ও ডাকাতিয়া নদীতে ৮টি সেতু নির্মাণ করা হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে।
তিনি বলেন, ইতিমধ্যে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার অসমাপ্ত কাঁচা রাস্তাগুলোর তালিকা করা হয়েছে। আশা করি আগামি জানুয়ারি মাসের মধ্যে কাঁচা রাস্তাগুলো পাকা হয়ে যাবে। ইতিমধ্যে দুই উপজেলার প্রকৌশলীর সাথে আমি বসেছি এবং তাদের সাথে কথা বলে গুরুত্বের দিক বিবেচনা করে অসমাপ্ত কাজগুলো ধারাবাহিকভাবে সমাপ্ত করা হবে।
জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুনের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আব্দুর রউফ।
বক্তব্য রাখেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, মানিক হোসেন প্রধানীয়া, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব, মোস্তফা কামাল মজুমদার, কাজী নুরুর রহমান বেলাল, গিয়াস উদ্দিন বাচ্চু, খোরশেদ আলম বকাউল প্রমুখ।
বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিক, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সী, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহিদুর রহমান জাহিদ।
উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ। এসময় মুক্তিযোদ্ধা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন
আরো পড়ুন  হাজীগঞ্জে এসএসসিতে জিপিএ-৫’এ সেরা পাইলট বালিকা উবি, দ্বিতীয় সরকারি মডেল পাইলট

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরও খবর