Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

গাছের সাথে এ কেমন শত্রæতা!

মতলব উত্তর ব্যুরো
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের শাহবাজকান্দি গ্রামে পূর্ব শত্রুতা সুপারী, কাঁঠাল ও কাউ গাছ কেটেছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে পূর্ব শত্রæতার জেরে মোস্তফা শিকদারের সৃজিত বাগানে অনধিকার প্রবেশ করে সুপারী, কাঁঠাল ও কাউ গাছ কেটে ব্যাপক ক্ষতিসাধন করে একই বাড়ির মৃত. নুরুল ইসলাম শিকদারের স্ত্রী খোদেজা বেগম, মানিক শিকদারের স্ত্রী রিপা, আল-আমিন শিকদারের স্ত্রী রুবিনা বেগম ও স্বপন বন্দুকশীর স্ত্রী নিলুফা বেগম।
ঘটনাটি ঘটেছে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের মাহবাজকান্দি এলাকার প্রবাসী মোস্তফা শিকদারেরর বাড়িতে।
ক্ষতিগ্রস্ত মোস্তফা শিকদারের স্ত্রী জান্নাত বেগম জানান, আমাদের বাড়ির পাশের জমিতে ৮বছর পূর্বে সুপারী, কাঁঠাল, কাই’সহ বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছ রোপন করি। ইতিমধ্যে কাঁঠাল ও সুপারী গাছে ফলনও এসেছে। ফলসহ গাছ গুলো দিনের বেলায় শত্রুতা করে খোদেজা বেগম কেটে ফেলেছে। আমি বাঁধা দিলে আমাকে ও আমার পরিবারের লোকজনদের মারধর করতে আসে।
তিনি বলেন, খোদেজা বেগমদের সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে তারা কয়েকটি মিথ্যা মামলাও দিয়েছে।
অভিযুক্ত খোদেজা বেগম গাছ কাটার কথা স্বীকার করে বলেন আমার লাগানো গাছ কেটেছি। এ জমি তারা মাপের পর পেয়েছে। কিন্তু গাছগুলো আমি রোপন করেছিলাম।

আরো পড়ুন  চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর