Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাইমচরে বিদ্যুৎপৃষ্টে ১ নির্মাণ শ্রমিকের মৃত্যু | Rknews71

আরকেনিজউজ ডেস্ক:
হাইমচরে একটি বেসরকারি এনজিও অফিসের পানির পাম্পে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে মো. আনোয়অর হোসেন গাজী (৫৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার সকালে শরিয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) নামক একটি এনজিও অফিসে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। তিনি ওই উপজেলার আলগী উত্তর ইউনিয়নের বিঙ্গুলিয়া গ্রামের মৃত আঃ মতিন গাজীর ছেলে
ঘটনাস্থল ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, আনোয়ার হোসেন রাজ মিস্ত্রি কাজ করার জন্য প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে কমলাপুর গ্রামে নিজ কর্মস্থলে বিদ্যুৎস্পৃষ্টের গুরুতর আহত হন। এরপর তাৎক্ষণিক তাকে উদ্ধার করে  চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 এ বিষয়ে এসডিএস হাইমচরের কো-অর্ডিনেটর নিগার সুলতানা সংবাদকর্মীদের জানান, আনোয়ার হোসেনকে অফিস নির্মানের জন্য কন্টাক্ট দেয়া হয়। প্রতিদিনের মতো আজও তিনি কাজ করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট আহত হন বলে আমি জানতে পারি। খবর পেয়ে আমি তাৎখনিক হাসপাতালে ছুটে যাই এবং সেখানে তার মৃত্যুর বিষয়টি জানতে পারি।
এ সময় তিনি বলেন, নিহত আনোয়ার হোসেন গাজীর পরিবারের জন্য এসডিএস এর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।
নিহতের স্ত্রী বলেন, তিনি নির্মাণ শ্রমিক ছিলেন। কাজ কন্ট্রাক নিয়ে কাজ করতেন। তিনিই পরিবারের উপার্জনক্রম ব্যক্তি ছিলেন। এখন আমি তাকে হারিয়ে নিরুপায় হয়ে গেলাম। আমার সন্তানদের কে দেখবে। সংসার চালানোর মতো আর কেউ থাকলো না। নিহত আনোয়ার হোসেন গাজীর স্ত্রী ও দুই মেয়ে, এক ছেলে রেখে যান।
হাইমচর থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন জানান, আনোয়ার হোসেন নামে একজন বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুর খবর শুনেছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।
আরো পড়ুন  শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 

আরও খবর