Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
রূপসা উত্তরে তালা প্রতীকের পথসভা হাজীগঞ্জের প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল সংবর্ধনা সেন্দ্রা ঘাষিপুর মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁদপুরের কচুয়ায় আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান হাজীগঞ্জে ফুলেল শুভেচ্ছা ও জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নব-নির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী  চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ!

কচুয়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার | Rknews71

আরকেনিউজ ডেস্কঃ
চাঁদপুরের কচুয়ায় জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মো. সাব্বির হোসেন (২৬) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার খাজুরিয়া সংলগ্ন এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া যাত্রী ছাউনীর সামনে থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারি মো. সাব্বির হোসেন বরিশাল জেলার কাজিরহাট থানার বিদ্যানন্দনপুর ইউনিয়নের চর মাধবরায় গ্রামের মোল্লা বাড়ীর মৃত হুমায়ুন কবিরের ছেলে। তার বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন সকালে কচুয়া উপজেলার খাজুরিয়া গ্রামের চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া যাত্রী ছাউনির সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ।
এ সময় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল হক ও সঙ্গীয় ফোর্স নিয়ে ২ কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. সাব্বির হোসেনকে গ্রেফতার করা হয়। মাদক জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ।
আরো পড়ুন  মতলব উত্তরে ৬০ কৃষি উদ্যোক্তাকে প্রশিক্ষণ ও জৈব সার দিল ইউসিবি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রূপসা উত্তরে তালা প্রতীকের পথসভা
হাজীগঞ্জের প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল সংবর্ধনা
সেন্দ্রা ঘাষিপুর মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
চাঁদপুরের কচুয়ায় আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান
হাজীগঞ্জে ফুলেল শুভেচ্ছা ও জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নব-নির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী 
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি

আরও খবর