Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জের রুবেলকে কুমিল্লায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জের রুবেল হোসেন (২৬) নামের এক যুবককে কুমিল্লায় গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে রুবেলের ভাই হাছান জানান, তার ভাই আত্মহত্যা করেছে। রুবেল হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের পয়ালজোশ গ্রামের নুরুল হকের বড় ছেলে।

নিহত রুবেল কুমিল্লা সদর থানার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের খেতাসারা চেয়ারম্যান অফিস সংলগ্নে বাসাভাড়ায় স্ত্রী-সন্তান নিয়ে থাকতো। তার তিন মাস বয়সি কন্যা সন্তান রয়েছে। স্ত্রী কোহিনূরের সাথে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো। গত কয়েক দিন পূর্বে স্ত্রী কোহিনুর ঝগড়া করে বাবার বাড়ীতে চলে যায়।

বৃহস্পতিবার রাত ১টায় এম্বুল্যান্স যোগো রুবেলের লাশ গ্রামে আসে। এর পূর্বে তার পরিবারকে বন্ধুরা ফোনে জানায় রুবেল মারা গেছে। তবে কিভাবে রুবেল মারা গেছে কেউ বলতে পারছেনা। এমনকি রুবেলের পরিবারও না। তাদের দাবী রুবেল ফাঁসি দিয়েছে। তবে তার মৃত্যুদেহ খাটে শোয়ানো ছিল।

কুমিল্লা থেকে রুবেলের লাশ নিয়ে আসার সহপাঠীরা জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রুবেলের বাসায় গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। ওই সময় তার স্ত্রী বা সন্তান কেউ ছিল না।

খবর পেয়ে শুক্রবার দুপরে হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক আবদুল আজিজ মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। সেখান থেকে চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, রুবেলের গলায় বড় দাগ রয়েছে। তবে দাগটি নতুন হতে পারে বলে ধারণা করেন তিনি।

আরো পড়ুন  চরাঞ্চলে সবজি চাষে ঝুঁকছে চাষীরা - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

আরও খবর