Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

হাজীগঞ্জের রুবেলকে কুমিল্লায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জের রুবেল হোসেন (২৬) নামের এক যুবককে কুমিল্লায় গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে রুবেলের ভাই হাছান জানান, তার ভাই আত্মহত্যা করেছে। রুবেল হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের পয়ালজোশ গ্রামের নুরুল হকের বড় ছেলে।

নিহত রুবেল কুমিল্লা সদর থানার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের খেতাসারা চেয়ারম্যান অফিস সংলগ্নে বাসাভাড়ায় স্ত্রী-সন্তান নিয়ে থাকতো। তার তিন মাস বয়সি কন্যা সন্তান রয়েছে। স্ত্রী কোহিনূরের সাথে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো। গত কয়েক দিন পূর্বে স্ত্রী কোহিনুর ঝগড়া করে বাবার বাড়ীতে চলে যায়।

বৃহস্পতিবার রাত ১টায় এম্বুল্যান্স যোগো রুবেলের লাশ গ্রামে আসে। এর পূর্বে তার পরিবারকে বন্ধুরা ফোনে জানায় রুবেল মারা গেছে। তবে কিভাবে রুবেল মারা গেছে কেউ বলতে পারছেনা। এমনকি রুবেলের পরিবারও না। তাদের দাবী রুবেল ফাঁসি দিয়েছে। তবে তার মৃত্যুদেহ খাটে শোয়ানো ছিল।

কুমিল্লা থেকে রুবেলের লাশ নিয়ে আসার সহপাঠীরা জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রুবেলের বাসায় গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। ওই সময় তার স্ত্রী বা সন্তান কেউ ছিল না।

খবর পেয়ে শুক্রবার দুপরে হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক আবদুল আজিজ মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। সেখান থেকে চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, রুবেলের গলায় বড় দাগ রয়েছে। তবে দাগটি নতুন হতে পারে বলে ধারণা করেন তিনি।

আরো পড়ুন  নোবেলজয়ী ড. ইউনূসের ৬ মাসের কারাদণ্ড

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
ফতুল্লায় ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি গ্রেফতার
নিখোঁজের ৬ দিন‌ পর নারীর লাশ মিলল ডোবায় 
নারায়ণগঞ্জ শহিদ মিনার : দিনে জুতা পায়ে দিয়ে আড্ডা, রাতে মাদক কারবার

আরও খবর