Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

কচুয়া থানা পুলিশের অভিযানে ১১ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক | Rknews71

 

কচুয়া প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়া থানা পুলিশের অভিযানে ১১ কেজি গাঁজাসহ মো. সাব্বির (২১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার খাজুরিয়া সংলগ্ন এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে বোগদাদ পরিবহনের একটি বাস থেকে গাঁজাসহ তাকে হাতে-নাতে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে আটক মাদক কারবারি মো. সাব্বির কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার রামধনপুর গ্রামের মিজানুর রহমান ছেলে। তার বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান, কচুয়া থানার অফিসার ইনচার্জ।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার, (কচুয়া সার্কেল) ও অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিনের নেতৃত্বে এদিন সকালে উপজেলার আশ্রাফপুর ইউনিয়নে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে খাজুরিয়া যাত্রী চাউনী এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ।
এ সময় বোগদাদ পরিবহনের একটি বাসে তল্লাশী করে মাদক কারবারি মো. সাব্বিরের কাছ থেকে ১১ কেজি গাঁজাসহ তাকে হাতে-নাতে আটক করে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
এই বিষয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীকে আদালতে প্রেরণ করা হইবে।
আরো পড়ুন  পুরুষ অভিভাবক ছাড়াই ওমরাহ করতে পারবেন নারীরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

আরও খবর