Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

চাঁদপুরে ৫ কেজি গাঁজাসহ ব্রাহ্মণবাড়িয়ার মাদক কারবারি গ্রেফতার |Rknews71

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মো. আনিস মিয়া (২০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৫ জুন) দুপুরে চাঁদপুর সদর মডেল থানাধীন চাঁদপুর বাসষ্ট্যান্ড এর ফয়সাল শপিং কমপ্লেক্স এর পূর্ব পার্শ্বে পাকা রাস্তা থেকে গাঁজাসহ তাকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. মো. আনিস মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার কসবা পৌরসভাধীন ২নং ওয়ার্ড শাহপুর দক্ষিন পাড়ার মৃত শাহআলম মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন রাতে চাঁদপুর সদর মডেল থানাধীন চাঁদপুর বাসষ্ট্যান্ড এর ফয়সাল শপিং কমপ্লেক্স এর পূর্ব পার্শ্বে পাকা রাস্তায় মাদক বিরোধী অভিযান অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইমাম হোসেন।

এ সময় ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. মুন্নাকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। রোববার তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়।

আরো পড়ুন  হাজীগঞ্জে হাটিলা পশ্চিম ইউনিয়নের মেম্বার আবু বক্করের ইন্তেকাল

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 

আরও খবর