Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – Rknews71

নিজস্ব প্রতিবেদক  :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বস্তুনিষ্ঠতা, সাহসীকতা, নিরপেক্ষতাকে সঙ্গী করে দেশের পাঠক নন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। যায়যায়দিন পত্রিকার হাজীগঞ্জ উপজেলার প্রতিনিধি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার এর আয়োজনে সোমবার (০৬ জুন) বেলা ১১টায় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
এ সময় জন্মদিনের কেক কেটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও পৌরসভার সাবেক কাউন্সিলর মো. হাবিবুর রহমান, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মানবসমাজ পত্রিকার প্রধান সম্পাদক গাজী সালাউদ্দিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আমার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তরের প্রতিনিধি খালেকুজ্জামান শামীম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক সাখাওয়াত হোসেন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন হীরা, প্রেসক্লাবের সদস্য ও পপুলার বিডি নিউজের সম্পাদক মনিরুজ্জামান বাবলু, প্রেসক্লাবের সদস্য ও চাঁদপুর প্রবাহের অফিস প্রধান মেহেদী হাছান সর্দার, প্রেসক্লাবের সদস্য ও ইলশেপাড় পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ হাবীব উল্যাহ, ইত্তেফাকের প্রতিনিধি শাখাওয়াত হোসেন শামীম, আজকের পত্রিকার প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, প্রেসক্লাবের সদস্য ও মানবসমাজের সহ-সম্পাদক গাজী নাছির উদ্দিন, দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, চাঁদপুর শপথ এর প্রতিনিধি মজিবুর রহমান, চাঁদপুর সময় এর প্রতিনিধি হুমায়ুন কবির ও যায়যায়দিন পত্রিকার ফ্রেন্ডস ফোরাম এর সভাপতি আবু বকর ছিদ্দিক সুমন প্রমুখ।
এ সময় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে যায়যায়দিন পত্রিকা। বর্তমানে পাঠক প্রিয় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, ইতিহাস-ঐতিহ্য, উন্নয়ন, অর্থনীতি, শিক্ষা, সন্ত্রাস, দূর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে লেখনীর মাধ্যমে এদেশের মাটি ও মানুষের অধিকারে কথা তুলে ধরার কারনে পাঠকের প্রিয় পত্রিকা এখন দৈনিক যায়যায়দিন। যে কোন অনিয়ম ও দূর্নীতি যদি পত্রিকার পাতায় উঠে আসে, তা হলে ঐসকল অনিয়ম ও দূর্নীতি প্রতিরোধ করতে পারবো। সেই সাথে সাংবাদিক ও প্রশাসন একসাথে কাজ করলে খুব দ্রুত হাজীগঞ্জের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নেয়া সম্ভব হবে।
সেই সাথে বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রকাাশক, সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদকর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।
Attachments area
আরো পড়ুন  মনোনয়নপত্র সংগ্রহ করলেন সহ-সভাপতি প্রার্থী আব্দুল কাদের (কেবিএফ)

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!