Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

ফেসবুকে ঝিলমিল সংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে কুরুচিপূর্ন স্ট্যাটাস – Rknews71

আহসান হাবীব সুমন :
কচুয়া উপজেলার রহিমানগরে অবস্থিত ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব উল্লাহ চৌধুরী ফরহাদ বলেন, আমাদের সংগঠন ও আমার পারবারিক জীবন জড়িয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সংগঠন ও আমার সুনাম ক্ষুন্ন করার পাঁয়তারা করা হয়েছে। আমি প্রায় ১৪ বছর ধরে কচুয়ার সাংস্কৃতিক অঙ্গনকে বিকশিত করার লক্ষে কাজ করছি। কিছু করুচিপূর্ন বিপদগামী মানুষ তা সহ্য করতে না পেরে আমাদের সংগঠনের বিরুদ্ধে ফেসবুকে বাজে স্ট্যাটাস প্রদান করেছে। আমি গত ১৬ এপ্রিল বিষয়টির প্রতিকার চেয়ে কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করি। যার নং ৭৬৬। যারা এ ঘটনার সাথে সম্পৃক্ত আমি যথাযথ কতৃপক্ষের মাধ্যমে দোষীদের শনাক্ত করে আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
গতকাল সোমবার এই ব্যাপারে জানতে চাইলে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে ফ্যাক আইডি ব্যবহারকারী শনাক্তের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।
এ দিকে ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় অভিযোগের ৫০ দিন পেরিয়ে গেলে ওই অভিযোগের কোন অগ্রগতি না হওয়ায় বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এ ঘটনার দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

আরো পড়ুন  শাহরাস্তি উপজেলা প্রশাসনের আইন-শৃঙ্খলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও মেহের দক্ষিণ ইউনিয়ন  একাদশ বিজয়ী
শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ
হাজীগঞ্জে আড়াই বছরের শিশুকে বাঁচাতে এক মায়ের আকুতি

আরও খবর