Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

মতলব উত্তরে মাদ্রাসা শিক্ষক-ছাত্রদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন – Rknews71

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার খন্দকার কান্দি দারুল উলুম রহমানিয়া (দাওরায়ে হাদিস) মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও ছাত্রদের উপর হামলা এবং মারধরের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৬ জুন) বিকালে মাদ্রাসা প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ আয়োজন করে মতলব উত্তরের আলেম সমাজ।
এসময় বক্তারা বলেন, মাদ্রাসার মোহতামিম মাওলানা ফয়জুল্লাহ হানিফ, শিক্ষক মাওলানা সাখাওয়াত হোসেন ও কয়েকজন ছাত্রদের উপর বর্বরোচিত হামলা করে স্থানীয় বখাটে কিশোর গ্যাং। খন্দকার কান্দি গ্রামের ফজলে রাব্বি, রাশেদুল হাসান, অন্তর ও সাকিব সহ ৮-১০ জন মাদ্রাসা ক্যাম্পাসে এসে হামলা করে। শিক্ষক ও ছাত্ররা গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
বক্তারা আরও বলেন, হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাই। দ্বীনি প্রতিষ্ঠানে এমন বর্বরোচিত হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই। জড়িতদের আটক করে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন বিক্ষোভকারীরা।
উল্লেখ্য, গত ৫ মে সন্ধ্যায় স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা মাদ্রাসা ছাত্রদের সাথে তর্কে জড়িয়ে তাদের মারধর করে। পরে মাদ্রাসা শিক্ষকরা এগিয়ে শিক্ষকদেরও গুরুতর জখম করে হামলাকারীরা। আহতরা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন উক্ত ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরো পড়ুন  ফরিদগঞ্জে বিউটিশিয়ান হত্যকাণ্ডের রহস্য উন্মোচন ॥ পুলিশের প্রেসব্রিফিং

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা
মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন
শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন
উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম

আরও খবর