Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক থেকে উয়ারুক ফিলিং ষ্টেশনের কর্মচারীর লাশ উদ্ধার | Rknews71

জহিরুল ইসলাম জয় :
চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের শাহরাস্তি উপজেলার উয়ারুক স্টেশন সংলগ্নে কাজী ফিলিং স্টেশনের কর্মচারী হাসান আখন্দ (২৩) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে মুখ-মন্ডল ও মাথা রক্তাক্ত অবস্থায় সড়ক থেকে তাকে উদ্ধার করে পুলিশ, শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসান আখন্দকে তাকে মৃত ঘোষণা করেন।

কাজী ফিলিং স্টেশনের কর্তৃপক্ষ বলছেন, হাসান আখন্দ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। হাসান আখন্দের পরিবারের দাবী তাকে শত্রুতার বশত হত্যা করা হয়েছে।

সিসি ক্যামেরা নেই কাজী ফিলিং স্টেশনে। তবে সিসি ক্যামেরার লাগানোর কাজ চলছে। ঘটনার প্রসঙ্গে ম্যানেজার কাজী মনির বলেন, রাতে হঠাৎ বাসায় কলিংবেল আওয়াজ শুনে দরজা ত খুলে দেখি পুলিশ। তখন তারা বলেন আপনাদের একজন স্টাফ রাস্তার উপরে সড়ক দুর্ঘটনায় মারা গেছে। এসে দেখি রক্তাক্ত হাসান আখন্দের দেহ রাস্তায় পড়ে আছে। তিনি দাবী করছেন, হাসান আখন্দের কাছে  তৈল বিক্রিত প্রায় ৯ হাজার টাকা ছিল।

ফিলিং স্টেশনের মালিক ইকবাল হোসেন জানান,  হাসান তাদের ফিলিং স্টেশন কয়েক বছর ধরে কাজ করে যাচ্ছে। সে কাজ শেষে স্টেশনের চাবি বুঝিয়ে দিয়ে বাড়ি যাচ্ছিল।

কাজী ফিলিং স্টেশনের কর্মচারী মো. শাহপরান বলেন, আমাট  ডিউটি তিনটায় ছিলো ।আমি  কাজী ফিলিং স্টেশনের দোতালায় ঘুমিয়ে ছিলাম। হাসানের পরের শিফটে আমার ডিউটি। খবর শুনে এসে দেখি এই অবস্থা।

হাসান আখন্দের খালা তাছলিমা বলেন,  এটা সড়ক দুর্ঘটনা না। রাত্রে মেরে রাস্তার মধ্যে রাখা হয়েছে।

আফসার নামের হাসানের প্রতিবেশী দাবী করছেন, এটাকে সড়ক দুর্ঘটনা মনে হচ্ছে না, এটা সাজানো। হাসানকে কেউ মেরে রাস্তায় ফেলে রেখেছে

হাসানের মামতো ভাই মো. জামাল হোসেন বলেন, হাসানের কাছে থাকা বেশ কিছু টাকা ও তার ব্যবহৃত মুঠোফোনটি পাওয়া যায়নি।

উপ-পরিদর্শক জুলফিকার আলী জানান,  রাতে দায়িত্ব পালনকালে বিপরীত থেকে আসা একজন পথচারী মৃতদেহটি পড়ে থাকতে দেখে অবহিত করে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

আরো পড়ুন  এনআইডি ছাড়া পাচ্ছেন না ট্রেনের টিকিট

শাহরাস্তি থানা  অফিসার ইনচার্জ আবদুল মান্নান বলেন, হাসান আখন্দের মৃতদেহ থানায় আনা হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর