Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

কচুয়া থানা পুলিশের অভিযানে সাড়ে ৭ কেজি গাঁজাসহ গ্রেফতার-১ | Rknews71

কচুয়া প্রতিনিধিঃ
কচুয়া থানা পুলিশের অভিযানে সাড়ে ৭ কেজি গাঁজাসহ মো. কামাল হোসেন (২৬) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা পৌনে বারোটায় উপজেলার খাজুরিয়া এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বোগদাদ পরিবহনের একটি বাস থেকে তাকে গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারি মো. কামাল হোসেনের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত একটি মামলা দায়ের করা হয়েছে এবং এদিন তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। সে নীলফামারী জেলার জল ঢাকা থানার পশ্চিম বালা গ্রামের মৃত মহিদুল ইসলামের ছেলে।
কচুয়া থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের দিক-নির্দেশনায় এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) ও থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এদিন সকালে উপজেলার খাজুরিয়া গ্রামের কুমিল্লা-চাঁপুদর আঞ্চলিক মহাসড়কের যাত্রী ছাউনির সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় বোগদাদ পরিবহনের একটি বাস তল্লাশী করে মাদক কারবারি মো. কামাল হোসেনের কাছ থেকে সাড়ে ৭ কেজি গাঁজাসহ তাকে হাতে-নাতে গ্রেফতার করে কচুয়া থানার উপ-পরিদর্শক মো. রাজ্জাক আহম্মেদ। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

আরো পড়ুন  প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে শাহরাস্তিতে ছাত্রলীগের বিশাল বিক্ষোভ মিছিল | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

আরও খবর