Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

হাজীগঞ্জে প্রাইভেটকার থেকে ৭ কেজি গাঁজা ও ১৬ বোতল বিদেশী মদ জব্দ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ___
হাজীগঞ্জে একটি প্রাইভেটকার থেকে ৭ কেজি গাঁজা ও ১৬ বোতল বিদেশী মদ জব্দ করেছে পুলিশ। বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভাধীন ৯নং ওয়ার্ড কংগাইশ এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্রাইভেটকারের ভিতর থেকে গাঁজা ও মদ জব্দ করা হয়। এসময় প্রাইভেটকারটিও জব্দ করা হয়।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের নেতৃত্বে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ। অভিযানে একটি টয়োটা প্রাইভেটকার (নং ঢাকা মেট্টো- খ-১২-৬৯-৪২) সড়কে পুলিশ উপস্থিতি দেখতে পেয়ে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এ সময় পুলিশ প্রাইভেটকারটির পিছু নেয়। পরে কুমিল্লা-আঞ্চলিক মহাসড়ক থেকে বের হয়ে পৌরসভাধীন কংগাইশ গ্রামের একটি রাস্তার পাশে আবুল কালামের পরিত্যক্ত বাড়িতে প্রাইভেটকারটি রেখে পালিয়ে যায় চালকসহ গাড়িতে থাকা যাত্রীরা। স্থানীয়দের উপস্থিতিতে পুলিশ গাড়িটি তল্লাশী করে ৭ কেজি গাঁজা এবং রয়েল স্টাগ ব্যান্ডের ১৩ বোতল ও রয়েল গ্রীণ ব্যান্ডের ৩ বোতলসহ মোট ১৬ বোতল বিদেশী মদ ও প্রাইভেটকারটি জব্দ করে।
মাদক বিরোধী অভিযানে হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, উপ-পরিদর্শক (এসআই) মো. মেজবাউল আলম, মো. ইউনুস মিয়া, সহকারী উপ-পরিদর্শক মো. রেজাউল করিম, মো. মজির উদ্দিন, ধীমান বড়–য়া ও দীলিপ দাসসহ সঙ্গীয় ফোর্স অংশ নেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদক জব্দের ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হবে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান এবং তথ্য দাতার নাম গোপন রাখার বিষয়টি তিনি নিশ্চিত করেন।

আরো পড়ুন  কালিপুর স্কুল ও কলেজের শিক্ষক ও পরিচালনা কমিটির সাথে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর