Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

কচুয়ার চৌমুহনী ডি.এস. আলিম মাদ্রাসা নবীন বরন কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

কচুয়ার চৌমুহনী ডি.এস. আলিম মাদ্রাসা নবীন বরন কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

কচুয়া উপজেলার চৌমুহনী ডি.এস. আলিম মাদ্রাসায় নবীন বরন, ছবক প্রদান কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে কচুয়া উপজেলার চৌমুহনী ডি.এস. আলিম মাদ্রাসায় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেন সিনিয়র শিক্ষার্থীরা।

মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা ছাইফুল ইসলাম, সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম সর্দারের সঞ্চালনায় অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন নবীন শিক্ষার্থী আবদুল আল নোমান।

অনুভূতি প্রকাশ করেন নবীন শিক্ষার্থী মাসুম বিল্লাহ্, জাহিদুল ইসলাম, ফারজানা আক্তার, সানজিদা আক্তার মীম।

অুনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরে-ই-আলম রিহাত। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি সফিকুল ইসলাম পাঠান স্বপন, জাপান তাগুচি কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান গাজী মো. আব্দুল হক, বিশিষ্ট সাংবাদিক খালেকুজ্জামান শামীম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে আরো বক্তৃতা করেন রাষ্ট্র বিজ্ঞানের প্রভাশক শাহ কামাল ভুইয়া, অভিভাবক সদস্য মজিবুর রহমান তালুকদার, সাবেক ইউপি সদস্য ফারুক আহমেদ,। অুনুষ্ঠানে এ মাদ্রাসা থেকে এবারের দাখিল পরিক্ষায় ট্যালেন্টপুল বৃত্তিপাপ্ত শিক্ষার্থী সানজিদা শরীফ রেশমাকে সংবর্ধনা দেয়া হয়। সে এ মাদ্রাসা থেকে ৮ম শ্রেনীতে ও ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছে।

আরো পড়ুন  ছেংগারচর পৌরসভায় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন প্রজেক্টরে প্রচার - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!