Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

নাৎসিমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলবে : পুতিন

ইউক্রেনে ‘সবচেয়ে খারাপ পরিস্থিতি সামনে আসছে’ বলে মন্তব্য করেছেন ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। বৃহস্পতিবার রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ৯০ মিনিটের ফোনালাপের পর তিনি বলেছেন, রাশিয়া পুরো ইউক্রেন দখলে নিতে পারে বলে তার মনে হচ্ছে। পুতিনের ভাষায়, ইউক্রেন নাৎসিমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলবে।-বিবিসি, এএফপি

নাম প্রকাশ না করার শর্তে ফরাসি প্রেসিডেন্টের জ্যেষ্ঠ একজন সহযোগী বলেছেন, প্রেসিডেন্ট পুতিন তাকে (এমানুয়েল ম্যাঁক্রো) যা বলেছেন তার প্রেক্ষিতে সবচেয়ে খারাপ সময় আসছে বলে প্রেসিডেন্ট ম্যাক্রোঁ ধারণা করছেন। তিনি বলেন, রুশ প্রেসিডেন্ট পুতিন আমাদের যা বলেছেন, তাতে এমন কিছু ছিল না যা আমাদের আশ্বস্ত করতে পারে। তিনি অভিযান চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় দেখিয়েছেন।

ম্যাক্রোঁর ওই সহযোগী বলেন, পুতিন পুরো ইউক্রেনের নিয়ন্ত্রণ নিতে চান। তিনি বলেন, আপনি বুঝতে পারেন এসব শব্দ কতটা মর্মান্তিক এবং অগ্রহণযোগ্য। ইউক্রেনে বেসামরিক হতাহতের ঘটনা এড়ানো এবং মানবিক সহায়তা পৌঁছানোর সুযোগ তৈরি করে দিতে পুতিনের প্রতি আহ্বান জানিয়েছেন ফরাসি প্রেসিডেন্ট। তবে পুতিন সেখানে মানবিক সহায়তার পক্ষে বলে ম্যাক্রোঁকে জানালেও কোনো ধরনের প্রতিশ্রুতি দেননি।

এছাড়া ইউক্রেনে বেসামরিক নাগরিক ও স্থাপনা লক্ষ্য করে রাশিয়ার সামরিক বাহিনী অভিযানের অভিযোগ অস্বীকার করেছেন পুতিন। আক্রমণের মূল্য চোকানোর জন্য রাশিয়ার বিরুদ্ধে আরও অতিরিক্ত নিষেধাজ্ঞার চাপ দেবেন বলে জানিয়েছেন তার ওই সহযোগী। ফোনালাপের সময় দুই নেতার মধ্যে কোনো ধরনের উত্তেজনা ছড়ায়নি বলে জানিয়েছেন তিনি।

আরো পড়ুন  আন্তজার্তিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!