Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

সব ধরনের ক্রিকেট থেকে সাময়িক ছুটিতে সাকিব

সব ধরনের ক্রিকেট থেকে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত অলরাউন্ডার সাকিব আল হাসানের ছুটি মঞ্জুর করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে তিনি বাংলাদেশ দলের সাথে দক্ষিণ আফ্রিকা সফরেও যাচ্ছেন না।

আজ বুধবার (৯ মার্চ) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস সাংবাদিকদের একথা জানিয়েছেন।

গত কয়েকদিন ধরেই সাকিবের দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে চলছে বিতর্ক। আইপিএল নিলামের আগে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চাননি সাকিব। পরে দল না পেয়ে সেখানে যেতে রাজি হন এ অলরাউন্ডার। গত ৬ মার্চ বিমানবন্দরে সাকিব বলেন, এখন মানসিক ও শারীরিকভাবে যে অবস্থায় আছি, তাতে মনে হয় না আমি আন্তর্জাতিক কোনো ম্যাচ খেলার জন্য ফিট। এই মুহূর্তে আমি যদি একটা ব্রেক পাই তাহলে আমার জন্য খেলাটা অনেক সহজ হবে। আমার বর্তমান পরিস্থিতি নিয়ে যদি দক্ষিণ আফ্রিকা খেলতে যাই তাহলে দলের সাথে, দেশের সাথে প্রতারণা করার মতোই একটা বিষয় হবে, যেটা আমি অবশ্যই চাই না। আফগানিস্তান সিরিজে পার্সোনাল দিক দিয়ে বিবেচনা করলে অবশ্যই পারফরমেন্স হতাশাজনক ছিল। আমার নিজের যেমন প্রত্যাশা, মানুষ যেমন প্রত্যাশা করে, বিসিবি যেমন চাই সেরকম কিছুই করতে পারিনি।

এর পরের দিন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমরা মোটেও বিচলিত নই। ও হয়তো মানসিক বা শারীরিকভাবে ডিস্টার্বড। ওর যদি সমস্যা হয় আমাদের জানাতে পারে। বিমানবন্দরে বলে দেয়াটা কেমন দেখায়? ও তো দিনের বেলা আমাদের সঙ্গে আলোচনা করতে পারতো। কোচের সঙ্গে কথা বলতে পারতো। সুজনের (খালেদ মাহমুদ) সঙ্গে কথা বলতে পারতো। হঠাৎ করে এভাবে চমক দেয়া, কেনো করছে?

সাকিব আল হাসানের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়ে পাপন বলেন, উপভোগ না করলে খেলছে কেনো? সাকিব বলেছে আফগানিস্তান সিরিজ সে উপভোগ করেনি। আমরা যে জিতেছি, সে উপভোগই করেনি। কেনো? তার যদি অফফর্ম থাকতো, সে বলতো খেলব না। সমস্যাটা কোথায়? খেলার পর যদি বলে উপভোগ করেনি, আগ্রহ নাই, মোটিভেশন নাই, তাহলে আমাদের বলো। বলো, আগ্রহ নেই। তাহলে খেলো না।

আরো পড়ুন  টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদে ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাকিবের এমন সিদ্ধান্তে চটেছিলেন জাতীয় দলের ডিরেক্টর ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনও। গতকাল জানিয়েছিলেন, সাকিব টেস্ট না খেললে না খেলুক, আই ডোন্ট কেয়ার। বিসিবি এত উদ্বিগ্ন না।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
দুই উপজেলার মধ্যবর্তী সেতুটি সীমানা জটিলতায় সংস্কার হচ্ছে না 

আরও খবর