Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত। বিশৃঙ্খলা আর হট্টগোলের মধ্য দিয়ে কচুয়ায় মাতৃভাষা দিবস উদযাপন হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত  হাজীগঞ্জে বই মেলার সমাপনি দিনে ৫ জন লেখককে সংবর্ধনা ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 

হাজীগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ এক নারী আটক করেছে পুলিশ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ১৭ কেজি গাঁজাসহ মাফিয়া বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে উপজেলার হাটিলা পুর্ব ইউনিয়নের বলিয়া গ্রামের মজুমদার বাড়ির একটি পরিত্যক্ত টয়লেট থেকে গাঁজা জব্দ ও নারীকে আটক করা হয়। তিনি ওই বাড়ির আবুল কালাম কালুর স্ত্রী।
হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জের (ওসি) নির্দেশনায় মঙ্গলবার বিকালে ওই গ্রামের মজুমদার বাড়ির আবুল কালাম কালুর বসতঘরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৭ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে তিন লাখ টাকা।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির শরবত আলীর ছেলে মাদক কারবারি আবুল কালাম কালুসহ ৩/৪ জন লোক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ কালুর স্ত্রী মাফিয়া বেগমকে আটক করে হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) মিসবাহুল আলম ও আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স।
মাদক জব্দের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, ১৭ কেজি গাঁজা জব্দ ও এক নারীকে আটকের ঘটনায় মাদক বিরোধী আইনে নিয়মিত মামলা দায়ের এবং পরবর্তীতে তদন্তপূর্বক এর সাথে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
আরো পড়ুন  মনোনয়নপত্র সংগ্রহ করলেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী মানিক মজুমদার

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত 
হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 
সন্তানদের স্মার্টফোনের আসক্তি দূর করে বইয়ের প্রতি আগ্রহী করতে হবে : ইউএনও তাপস শীল

আরও খবর