Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ এক নারী আটক করেছে পুলিশ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ১৭ কেজি গাঁজাসহ মাফিয়া বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে উপজেলার হাটিলা পুর্ব ইউনিয়নের বলিয়া গ্রামের মজুমদার বাড়ির একটি পরিত্যক্ত টয়লেট থেকে গাঁজা জব্দ ও নারীকে আটক করা হয়। তিনি ওই বাড়ির আবুল কালাম কালুর স্ত্রী।
হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জের (ওসি) নির্দেশনায় মঙ্গলবার বিকালে ওই গ্রামের মজুমদার বাড়ির আবুল কালাম কালুর বসতঘরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৭ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে তিন লাখ টাকা।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির শরবত আলীর ছেলে মাদক কারবারি আবুল কালাম কালুসহ ৩/৪ জন লোক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ কালুর স্ত্রী মাফিয়া বেগমকে আটক করে হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) মিসবাহুল আলম ও আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স।
মাদক জব্দের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, ১৭ কেজি গাঁজা জব্দ ও এক নারীকে আটকের ঘটনায় মাদক বিরোধী আইনে নিয়মিত মামলা দায়ের এবং পরবর্তীতে তদন্তপূর্বক এর সাথে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
আরো পড়ুন  শাহরাস্তিতে সাগরিকা ট্রেনের ছাদ থেকে পড়ে বিচ্ছিন্ন হলো ১ যুবকের পা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর