Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত। বিশৃঙ্খলা আর হট্টগোলের মধ্য দিয়ে কচুয়ায় মাতৃভাষা দিবস উদযাপন হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত  হাজীগঞ্জে বই মেলার সমাপনি দিনে ৫ জন লেখককে সংবর্ধনা ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 

কুষ্টিয়ার গড়াই ব্রীজে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ব্রীজ থেকে গড়াই নদীতে পরে সপ্তম শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে কয়া রেলওয়ে ব্রিজের উপর থেকে এই ঘটনা ঘটে। এখনো পর্যন্ত নিহত ছাত্রের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

নিহত ছাত্র নন্দলালপুর ইউনিয়নের এলঙ্গীপাড়া গ্রামের হারুনের ছেলে ছামি হোসেন (১৪)। সে কুমারখালী এমএন হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র ছিলো।

নিখোঁজ ছামির চাচা আরিফুল জানান, বিকেলে কয়া রেলওয়ে ব্রিজের উপর চার বন্ধু একই এলাকার মোহাম্মদ আলীর তুহিন(১৪) রিপন শেখের বাধন (১৩) ও আলমগীর হোসেনের ছেলে রাজ্জাক (১৫) মোবাইলে সেলফি তোলার সময় হটাৎ করেই ট্রেন চলে আসে। এসময় সেলফি তোলা ছামি ট্রেনের ধাক্কায় গড়াই নদীতে পড়ে যায়। পরবর্তীতে কুমারখালী থানায় খবর দেওয়া হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করতে সমর্থ হয়নি।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, ব্রীজ থেকে ছেলেটি নদীর যে স্থানে পরেছে সেখানে পানি গভীর হবার কারণে লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। তবে খুলনা থেকে ডুবুরি রওনা হয়েছে পৌঁছালে মরদেহ উদ্ধার করা হবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, সপ্তম শ্রেণীর এক ছাত্র রেলওয়ে ব্রীজের উপর মোবাইলে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে মারা গেছে। এখনো লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। খুলনা থেকে ডুবুরি দল পৌঁছালে লাশ উদ্ধার করা হবে

আরো পড়ুন  শাহরাস্তিতে বিক্ষুকদের মাঝে এককালীন অনুদানের চেক ও উপকরণ বিতরণ - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 
মাই টিভির নামে প্রতারণার অভিযোগে বিলকিস জাহান গ্রেপ্তার
সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের কার্যালয়ে তালা
হাজীগঞ্জে ৯৯৯ কল করে বাড়ী-ঘর রক্ষা,গ্রেফতার ১১
শাহরাস্তিতে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পালিয়েছে ভুয়া ডাক্তার মোতাহের হোসাইন

আরও খবর