Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

কুষ্টিয়ার গড়াই ব্রীজে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ব্রীজ থেকে গড়াই নদীতে পরে সপ্তম শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে কয়া রেলওয়ে ব্রিজের উপর থেকে এই ঘটনা ঘটে। এখনো পর্যন্ত নিহত ছাত্রের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

নিহত ছাত্র নন্দলালপুর ইউনিয়নের এলঙ্গীপাড়া গ্রামের হারুনের ছেলে ছামি হোসেন (১৪)। সে কুমারখালী এমএন হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র ছিলো।

নিখোঁজ ছামির চাচা আরিফুল জানান, বিকেলে কয়া রেলওয়ে ব্রিজের উপর চার বন্ধু একই এলাকার মোহাম্মদ আলীর তুহিন(১৪) রিপন শেখের বাধন (১৩) ও আলমগীর হোসেনের ছেলে রাজ্জাক (১৫) মোবাইলে সেলফি তোলার সময় হটাৎ করেই ট্রেন চলে আসে। এসময় সেলফি তোলা ছামি ট্রেনের ধাক্কায় গড়াই নদীতে পড়ে যায়। পরবর্তীতে কুমারখালী থানায় খবর দেওয়া হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করতে সমর্থ হয়নি।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, ব্রীজ থেকে ছেলেটি নদীর যে স্থানে পরেছে সেখানে পানি গভীর হবার কারণে লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। তবে খুলনা থেকে ডুবুরি রওনা হয়েছে পৌঁছালে মরদেহ উদ্ধার করা হবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, সপ্তম শ্রেণীর এক ছাত্র রেলওয়ে ব্রীজের উপর মোবাইলে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে মারা গেছে। এখনো লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। খুলনা থেকে ডুবুরি দল পৌঁছালে লাশ উদ্ধার করা হবে

আরো পড়ুন  হাজীগঞ্জে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
দুই উপজেলার মধ্যবর্তী সেতুটি সীমানা জটিলতায় সংস্কার হচ্ছে না 
প্রচন্ড তাপদাহে অসুস্থ হয়ে পড়ছেন মাদ্রাসার শিক্ষিকা

আরও খবর