Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

শাহরাস্তিতে প্রাইভেটকার থেকে ১৬’শ বোতল ফেন্সিডিলসহ আটক-১

মোহাম্মদ হাবীব উল্যাহ ___
চাঁদপুরের শাহরাস্তি থানা পুলিশের অভিযানে একটি প্রাইভেটকার থেকে ১৬’শ বোতল ফেন্সিডিলসহ মো. জিয়া উদ্দিন রিয়াজ (৩২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত পৌনে পাঁচটার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বানিয়াচৌঁ নামক এলাকা থেকে এ মাদকসহ প্রাইভেটকার জব্দ ও মাদক কারবারিকে আটক করা হয়।
আটককৃত মাদক কারবারি মো. জিয়া উদ্দিন রিয়াজ কুমিল্লা জেলার বরুড়া উপজেলার জানরা গ্রামের জুলফুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে পুলিশ নিয়মিত মামলা দায়ের করেছে পুলিশ।
শাহরাস্তি থানা সূত্রে জানা গেছে, এদিন ভোর রাতে অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মান্নানের নেতৃত্বে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি পৌরসভাধীন বানিয়াচোঁ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শাহরাস্তি থানা পুলিশ।
এ সময় কুমিল্লা থেকে আগত চাঁদপুরমুখী একটি প্রাইভেটকারে তল্লাশী করে ১৬০০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। পরে পুলিশ ফেন্সিডিলসহ প্রাইভেটকারটি জব্দ এবং মাদক কারবারি জিয়া উদ্দিন রিয়াজকে আটক করে থানায় নিয়ে আসে।
অভিযানে পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুল ইসলাম, সহকারী পুলিশ পরিদর্শক মো. মহিউদ্দিন, সৈকত দাশ গুপ্ত, মো. রোকন উদ্দিন, জনি কান্তি দে, মো. আনিছুর রহমান, উপ-সহকারী পরিদর্শকসশোয়েব হোছাইন আখন্দসহ সঙ্গীয় ফোর্স অংশ নেয়।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মান্নান জানান, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান এবং তথ্য দাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন তিনি।
আরো পড়ুন  ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর