Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

শাহরাস্তিতে প্রাইভেটকার থেকে ১৬’শ বোতল ফেন্সিডিলসহ আটক-১

মোহাম্মদ হাবীব উল্যাহ ___
চাঁদপুরের শাহরাস্তি থানা পুলিশের অভিযানে একটি প্রাইভেটকার থেকে ১৬’শ বোতল ফেন্সিডিলসহ মো. জিয়া উদ্দিন রিয়াজ (৩২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত পৌনে পাঁচটার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বানিয়াচৌঁ নামক এলাকা থেকে এ মাদকসহ প্রাইভেটকার জব্দ ও মাদক কারবারিকে আটক করা হয়।
আটককৃত মাদক কারবারি মো. জিয়া উদ্দিন রিয়াজ কুমিল্লা জেলার বরুড়া উপজেলার জানরা গ্রামের জুলফুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে পুলিশ নিয়মিত মামলা দায়ের করেছে পুলিশ।
শাহরাস্তি থানা সূত্রে জানা গেছে, এদিন ভোর রাতে অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মান্নানের নেতৃত্বে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি পৌরসভাধীন বানিয়াচোঁ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শাহরাস্তি থানা পুলিশ।
এ সময় কুমিল্লা থেকে আগত চাঁদপুরমুখী একটি প্রাইভেটকারে তল্লাশী করে ১৬০০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। পরে পুলিশ ফেন্সিডিলসহ প্রাইভেটকারটি জব্দ এবং মাদক কারবারি জিয়া উদ্দিন রিয়াজকে আটক করে থানায় নিয়ে আসে।
অভিযানে পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুল ইসলাম, সহকারী পুলিশ পরিদর্শক মো. মহিউদ্দিন, সৈকত দাশ গুপ্ত, মো. রোকন উদ্দিন, জনি কান্তি দে, মো. আনিছুর রহমান, উপ-সহকারী পরিদর্শকসশোয়েব হোছাইন আখন্দসহ সঙ্গীয় ফোর্স অংশ নেয়।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মান্নান জানান, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান এবং তথ্য দাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন তিনি।
আরো পড়ুন  হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৭২ জন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 

আরও খবর