Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

হাজীগঞ্জ পাইলট বালিকা উবিতে নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||

এসএসসি পরীক্ষা সামনে রেখে নবম ও  দশম শ্রেণির মানবিক ও ব্যবসায় শাখার শিক্ষার্থীদের মানোন্নয়ন এবং বাল্যবিবাহ প্রতিরোধে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে ধারাবাহিক অভিভাবক সমাবেশের অংশ হিসাবে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ধারাবাহিক অভিভাবক সমাবেশের অংশ হিসাবে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ চলাকালীন হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ তার সারপ্রাইজ ভিজিটের অংশ হিসেবে বিদ্যালয়ে উপস্থিত হলে। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে জাতীয় জরুরি সেবা নিতে ৯৯৯ নম্বরের ব্যবহারসহ পুলিশের বিভিন্ন সেবার কথা উল্লেখ করেন। এ সময় তিনি ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে সোচ্চার হতে আহ্বান জানান এবং পুলিশি সেবা নিতে উদ্বুদ্ধ করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, বিদ্যোৎসাহী সদস্য মো. জাকির হোসেন সোহেল, অভিভাবক সদস্য মোহাম্মদ ওমর ফারুক, বিল্লাল হোসেন, মোস্তাফিজুর রহমান, মহিবুল ইসলাম ও রাবেয়া আক্তার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ আকবার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক মিজানুর রহমান তুহিনসহ উপস্থিত বেশ কয়েকজন অভিভাবক।

উল্লেখ্য, জেএসসি ও এসএসসি পরীক্ষা সামনে রেখে শিক্ষার মানোন্নয়নে ধারাবাহিকভাবে প্রতিদিন একটি নির্দিষ্ট শ্রেণি ও বিভাগের (মানবিক, ব্যবসায় শিক্ষা, বিজ্ঞান ও ভোকেশনাল) অভিভাবক সমাবেশের আয়োজন করে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। যার ধারাবিকতায় এদিন নবম ও দশম শ্রেণির মানবিক ও ব্যবসায় শাখা ছাত্রীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন  মতলব উত্তরে উশৃংখল স্বামী স্ত্রী কর্তৃক মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরও খবর