Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ – Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে ১২৭ বস্তায় থাকা প্রায় ২৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ ও নগদ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকালে হাজীগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে দুইজন ব্যবসায়ীর গোডাউন থেকে প্রায আড়াই হাজার কেজি নিষিদ্ধ পলিথিন এবং নগদ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন তিনি।

জানা গেছে, পরিবেশ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে হাজীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম।

এ সময় হকার্স মার্কেটে নিলয় প্যাকেজিংয়ের গোডাউন থেকে ১১ বস্তায় থাকা প্রায় ১৬৫ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ এবং ব্যবসায়ী পারভেজকে নগদ ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এরপর একই মার্কেটের নয়ন প্যাকেজিংয়ের গোডাউন থেকে ১১৬ বস্তায় থাকা ২৩২০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ এবং ব্যবসায়ী নয়নকে নগদ ১৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম বলেন, অভিযানে ২৪৮৫ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ এবং সংশ্লিষ্ট দুইজন ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি জানান, জব্দকৃত নিষিদ্ধ পলিথিনের আনুমানিক মূল্য ২ লাখ ৯৮ হাজার টাকা।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে পরিবেশ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. হান্নান, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিসবাহুল আলম চৌধুরীসহ অন্যান্য সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  মেহেদির রঙ মুছতে না মুছতেই স্বামী হারালেন নববধূ - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!