Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

সৌদিতে দফায় দফায় মিসাইল ও ড্রোন হামলা

সৌদি আরবে কয়েক দফায় মিসাইল ও ড্রোন হামলা চালিয়েছে ইয়েমেনের হুথি বিদ্রোহীরা। সৌদির রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, একটি পানি শোধনাগার, বিদ্যুৎকেন্দ্র, গ্যাসক্ষেত্র ও রাষ্ট্রীয় তেল কোম্পানি আরামকোর এলএনজিক্ষেত্র লক্ষ্য করে হামলা চালায় হুথিরা।

রবিবার (২০ মার্চ) ভোরে চালানো এই হামলায় কোনো কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে সৌদি জোট। তবে হামলায় বেসামরিক গাড়ি ও ঘরবাড়ির ক্ষতি হয়েছে।

এদিকে, ইরান সমর্থিত হুথি বিদ্রোহীদের মুখপাত্র ইয়াহিয়া সারি বলেন, সৌদি আরবের গভীরে একটি বিস্তৃত ও বৃহৎ সামরিক অভিযান শুরু করেছে হুথি গোষ্ঠী। তবে এ নিয়ে তাৎক্ষণিকভাবে বিস্তারিত কিছু বলেননি তিনি।

আরো পড়ুন  সকল এন্টিবায়োটিক এর মোড়কে থাকবে লাল রং | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
মতলব উত্তরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১
কনস্টেবলের প্রেমের টানে বাংলাদেশে এলেন লাতিন আমেরিকার দেশ পেরুর তরুণী
ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান

আরও খবর