Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

৩য় ওয়ানডে খেলেই দেশে ফিরবেন সাকিব

পরিবারের পাশে থাকতে ঢাকায় ফেরার কথা শোনা গেলেও ৩য় ওয়ানডে খেলেই দেশে ফিরবেন সাকিব আল হাসান। খবরটি নিশ্চিত করেছে বিসিবি। জানানো হয়েছে, সাকিবকে ছুটি দেয়া হয়েছে। আজ সোমবার (২১ মার্চ) দেশে ফেরার কথা থাকলেও শেষ ম্যাচ খেলেই দেশে ফিরবেন তিনি।

হাসপাতালে চিকিৎসাধীন সাকিব আল হাসানের পরিবারের সবার অবস্থা স্থিতিশীল। তাই ৩য় ওয়ানডে খেলে দু’দিনের জন্য ঢাকা ঘুরে যাবেন তিনি। তবে সাকিব যখনই ফিরতে চান, তা নিয়ে কোনো আপত্তি নেই বিসিবির। সোমবার বিকেলে এমনটি জানিয়েছিলেন ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসানের মা, ছেলে ও দুই মেয়ে। তাদের চিকিৎসা চলছে। সাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, আগের দুই দিন অচেতন ছিলেন সাকিবের মা। এরপর তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া সাকিবের ছেলে আইজাহ ও ছোট মেয়ে ইররাম নিউমোনিয়াতে আক্রান্ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সাকিবের বড় মেয়ে আলাইনাও ঠান্ডা জ্বরে আক্রান্ত। তাদের সকলকেই ভর্তি করা হয়েছে হাসপাতালে। এছাড়া সাকিবের শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত। আগের থেকেই তার চিকিৎসা চলছে সম্মিলিত সামরিক হাসপাতালে।

আরো পড়ুন  শাহরাস্তির সূচিপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
ফের চলছে সড়ক দখলের পাঁয়তারা!
ফরিদগঞ্জে প্রবাসীর সরলতার সুযোগ নিয়ে টাকা চুরি \ উল্টো সোশ্যাল মিডিয়ার মাধ্যেমে দালাল আখ্যা দিয়ে প্রাননাশেন হুমকি
হাজীগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিকের বিদায় সংবর্ধনা
বাকিলা শিশু মেলা কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ
মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার

আরও খবর