Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

মতলব উত্তরে ভোক্তা অধিকারে অভিযানে ৪ প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা – Rknews71

 

মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুরে ভোক্তা অধিকারের বাজার তদারকি অভিযান পরিচালিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর রোববার মতলব উত্তর উপজেলার ছেংগারচর ও কলাকান্দা বহুমুুখী বাজার এলাকায় এই অভিযান করা হয়। অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইন ৩১ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এছাড়াও বেশকিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক এবং নিত্যপণ্যের দাম মনিটরিং করা হয়।

জেলা ভোক্তা অধিকার কার্যালয় সূত্রে জানা যায়, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত¡াবধানে এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে ও জেলা প্রশাসকের সার্বিক নির্দেশনায় চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন কর্তৃক বাজার তদারকি অভিযান পরিচালিত হয়।

এ সময় বেকারী, খাবার হোটেলে এবং ডায়াগনস্টিক সেন্টার তদারকি করা হয়। অভিযান চলাকালে মূল্য তালিকা প্রদর্শন না করা, মূল্য তালিকার বেশি টাকা নেয়া, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।
অভিযানে সহযোগিতায় ছিলেন, ক্যাব চাঁদপুর এবং মতলব উত্তর থানার পুলিশের একটি চৌকস টিম। জনস্বার্থে বাজার তদারকিমূলক এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান, ভোক্তা অধিকার চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন।

 

আরো পড়ুন  চতুর্থবারের মতো জনতা উবির সভাপতি হলেন আবুল কালাম আজাদ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!