Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জে ধর্ষণে ছাত্রী অন্তঃসত্ত্বা, গর্ভপাত করে নবজাতক হত্যার অভিযোগ, আটক-৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||

হাজীগঞ্জে কথিত নানার ধর্ষনে সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে অবৈধ গর্ভপাত করে নবজাতক শিশুটিকে ডাস্টবিনে ফেলে দেন। এতে করে নবজাতক শিশুটি (ছেলে) মারা যায়। আজ বুধবার বিকালে পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ এলাকায় গাজী বাড়ি সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি জানতে পেরে পুলিশ নবজাতকের মরদেহ উদ্ধার  ধর্ষন ও গর্ভপাতের অভিযোগে নানা সিরাজুল ইসলামকে (৫৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। একই সময়ে সিরাজুল ইসলামের মেয়ে বকুল, পুত্রবধু সীমা আক্তার ও গর্ভপাতকারী হাজীগঞ্জ ইসলামীয়া মর্ডান হাসপাতালের আয়াসহ জড়িতদের আটক করা হয়।

আটককৃত কথিত নানা সিরাজুল ইসলাম পৌরসভার ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের দাই বাড়ীর বাসিন্দা। তিনি হাটিলা পূর্ব ইউনিয়নের হাড়িয়াইন আড়ং বাজার সংলগ্ন এলাকায় বসবাস করেন এবং সেখানেই এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে পৌরসভাধীন মকিমাবাদ এলাকার একটি ভাড়া বাসায় এই গর্ভপাত করানো হয়।

থানা সূত্রে জানা গেছে, খবর পেয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের নেতৃত্বে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মহসিন ও মো. ইব্রাহিম উপজেলার রাজারগাঁও ইউনিয়ন থেকে কথিত নানা, তার মেয়ে, পুত্রবধু ও আয়াসহ জড়িতদের আটকের পর জিজ্ঞাসাবাদ করে।

এ সময় তাদের স্বীকারোক্তিতে পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গাজী বাড়ি সংলগ্ন এলাকায় পৌরসভার ময়লা ফেলানো ভ্যানগাড়ীতে থাকা বালতির মধ্য থেকে নবজাতকের মরদেহ উদ্ধার এবং পুলিশ ঘটনাস্থল থেকে ভ্যানগাড়ী ও বালতি জব্দ করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নবজাতকের মরদেহ উদ্ধার ও ধর্ষনের অভিযোগে সিরাজুল ইসলামসহ গর্ভপাতের অভিযোগে জড়িতদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজের স্নাতক(পাস) ৩য় বর্ষের পরীক্ষার্থীদের সফলতা কামনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর