Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

ওমানে হাজীগঞ্জের ইয়াছিনের ঝুলন্ত মরদেহ, পরিবাবরে দাবি হত্যা

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
মধ্যপ্রাচ্যের দেশ ওমানে মো. ইয়াছিন হোসেন (২৬) নামক এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে ওমানের সালালাহ্ প্রদেশের সর্বতআরা নামক এলাকার নিজ বাসা থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সালালাহ্ অঞ্চলের প্রাদেশিক পুলিশ।
মো. ইয়াছিন হোসেন চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড এনায়েতপুর গ্রামের নোয়াব আলী বাড়ির মো. জহিরুল ইসলামের বড় ছেলে। তার বাবা, মা, স্ত্রী, তিন বছর বয়সি এক মেয়ে ও নবজাতক দুই ছেলে সন্তান রয়েছে। ছুটিতে এসে গত পহেলা ফেব্রুয়ারী আবারো ওমানে পাড়ি দেন ইয়াছিন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার ইয়াছিন বাবা হয়েছিলেন। তার স্ত্রী দুইটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দেন। তাই ইয়াছিনসহ পরিবারের সবাই খুশিতে আত্মহারা। সেই খুশিতে বৃহস্পতিবার ২২ কেজি মিষ্টি খাওয়ানোর কথা ছিল। কিন্তু বুধবার রাতে তার মৃত্যুর খবর শুনে খুশি বিষাদে পরিনত হয়েছে।
ইয়াছিনের বাবা জহিরুল ইসলাম কান্নাজড়িত কন্ঠে জানান, ফাঁস দিয়ে আত্মহত্যা নয়। তার ছেলেকে হত্যা করা হয়েছে। কারণ হিসাবে তিনি বলেন, আমরা ছবিতে দেখেছি, ইয়াছিন গলায় ফাঁস দেয়া অবস্থায় থাকলেও ফ্লোরের সাথে হাঁটু গেঁড়ে বসে ছিল। তাছাড়া তার শরীরে আঘাতের চিহৃ ও পরনের প্যান্ট খোলা ছিল।
তিনি আরো জানান, ইয়াছিনের সাথে লক্ষ্মীপুর জেলার দুই যুবক সেখানে একসাথে খাওয়া-দাওয়া করতো। এছাড়াও সম্প্রতি তার মালিকের কাছে সহকর্মীরা নালিশ দেন। হয়তো তারাই ইয়াছিনকে হত্যা করে থাকতে পারে। তাই সুবিচার চেয়ে সরকারের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আবেদন জানান।
ওমানে থাকা ফয়সাল মজুমদার নামের হাজীগঞ্জের এক যুবক জানান, ইয়াছিনের মৃত্যুর খবর শুনেছি। পুলিশ তার মরদেহ থানায় নিয়ে গেছে। তিনি বলেন, লাশের অবস্থা দেখে বুঝা যায়, কেউ তাকে মেরে ফেলেছে। পুলিশ আলামত সংগ্রহ করেছে। আশাকরি রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদের চিহিৃত করতে পারবে পুলিশ।
ইয়াছিনের মরদেহ দেশে আনার আবেদন জানিয়ে পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্থানীয় কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, মৃত্যুর রহস্য উদঘাটনসহ তার মরদেহ দেশে আনার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি সু-দৃষ্টি কামনা করছি।
আরো পড়ুন  শীঘ্রই কি হচ্ছে হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ?

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা
মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন
কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন

আরও খবর