Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

ওমানে হাজীগঞ্জের ইয়াছিনের ঝুলন্ত মরদেহ, পরিবাবরে দাবি হত্যা

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
মধ্যপ্রাচ্যের দেশ ওমানে মো. ইয়াছিন হোসেন (২৬) নামক এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে ওমানের সালালাহ্ প্রদেশের সর্বতআরা নামক এলাকার নিজ বাসা থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সালালাহ্ অঞ্চলের প্রাদেশিক পুলিশ।
মো. ইয়াছিন হোসেন চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড এনায়েতপুর গ্রামের নোয়াব আলী বাড়ির মো. জহিরুল ইসলামের বড় ছেলে। তার বাবা, মা, স্ত্রী, তিন বছর বয়সি এক মেয়ে ও নবজাতক দুই ছেলে সন্তান রয়েছে। ছুটিতে এসে গত পহেলা ফেব্রুয়ারী আবারো ওমানে পাড়ি দেন ইয়াছিন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার ইয়াছিন বাবা হয়েছিলেন। তার স্ত্রী দুইটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দেন। তাই ইয়াছিনসহ পরিবারের সবাই খুশিতে আত্মহারা। সেই খুশিতে বৃহস্পতিবার ২২ কেজি মিষ্টি খাওয়ানোর কথা ছিল। কিন্তু বুধবার রাতে তার মৃত্যুর খবর শুনে খুশি বিষাদে পরিনত হয়েছে।
ইয়াছিনের বাবা জহিরুল ইসলাম কান্নাজড়িত কন্ঠে জানান, ফাঁস দিয়ে আত্মহত্যা নয়। তার ছেলেকে হত্যা করা হয়েছে। কারণ হিসাবে তিনি বলেন, আমরা ছবিতে দেখেছি, ইয়াছিন গলায় ফাঁস দেয়া অবস্থায় থাকলেও ফ্লোরের সাথে হাঁটু গেঁড়ে বসে ছিল। তাছাড়া তার শরীরে আঘাতের চিহৃ ও পরনের প্যান্ট খোলা ছিল।
তিনি আরো জানান, ইয়াছিনের সাথে লক্ষ্মীপুর জেলার দুই যুবক সেখানে একসাথে খাওয়া-দাওয়া করতো। এছাড়াও সম্প্রতি তার মালিকের কাছে সহকর্মীরা নালিশ দেন। হয়তো তারাই ইয়াছিনকে হত্যা করে থাকতে পারে। তাই সুবিচার চেয়ে সরকারের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আবেদন জানান।
ওমানে থাকা ফয়সাল মজুমদার নামের হাজীগঞ্জের এক যুবক জানান, ইয়াছিনের মৃত্যুর খবর শুনেছি। পুলিশ তার মরদেহ থানায় নিয়ে গেছে। তিনি বলেন, লাশের অবস্থা দেখে বুঝা যায়, কেউ তাকে মেরে ফেলেছে। পুলিশ আলামত সংগ্রহ করেছে। আশাকরি রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদের চিহিৃত করতে পারবে পুলিশ।
ইয়াছিনের মরদেহ দেশে আনার আবেদন জানিয়ে পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্থানীয় কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, মৃত্যুর রহস্য উদঘাটনসহ তার মরদেহ দেশে আনার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি সু-দৃষ্টি কামনা করছি।
আরো পড়ুন  হাজীগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার যোগদান | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 

আরও খবর