Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জ পৌরসভায় বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও দোয়ার মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||

হাজীগঞ্জ পৌরসভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ এই প্রতিপাদ্যে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৮টায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের নেতৃত্বে পৌরসভা চত্ত্বরে রাখা শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌরসভা চত্ত্বর থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পৌরসভা এলাকায় প্রদক্ষিন করে আলোচনা সভাস্থলে গিয়ে শেষ হয়। সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইনামুল হাছান, প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, আজাদ হোসেন ও রোকেয়া বেগম, কাউন্সিলর কাজী মনির হোসেন প্রমুখ।

পৌর হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সফিকুর রহমানের উপস্থাপনায় আলোচনা সভা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেলসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত করেন, মাওলানা মাহবুবুর রহমান।

এ সময় সংরক্ষিত নারী কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা ও নাজমুন নাহার আক্তার ঝুমু, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, সুমন তপাদার, মো. শাহআলম, হাজী কবির হোসেন কাজী, মো. সাদেকুজ্জামান ও শাহআলম, সহকারী প্রকৌশলী মো. ইদ্রিস মিয়াসহ সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফেরাতে শীঘ্রই ফয়সালা হবে |Rknews71 '

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!