Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

শনিবার কাওমী মাদরাসার মাহফিলে হাজীগঞ্জে আসছেন আল্লামা মাহমুদুল হাসান | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
আগামিকাল শনিবার (২২ অক্টোবর) হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্স-এ জামিয়া আহমাদিয়া কাওমী মাদরাসার মাহফিলে আসবেন, বাংলাদেশ কাওমী মাদরাসা শিক্ষাবোর্ডের সভাপতি, আল হাইআতুল উলয়া বাংলাদেশ এর চেয়ারম্যান, যাত্রাবাড়ী মাদরাসার মুহতামিম ও গুলশান সেন্ট্রাল জামে মসজিদের খতিব ও পেশ ইমাম, শাইখুল হাদীস, মুহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান।
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ প্রাঙ্গণে আয়োজিত কাওমী মাদরাসার বার্ষিক এ মাহফিলে তিনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পবিত্র কোরআন মাজিদ ও হাদিসের আলোকে আলোচনা পেশ করবেন। শনিবার বেলা ৩টা থেকে এ মাহফিল শুরু হবে, চলবে রাত ১১টা পর্যন্ত। ইতিমধ্যে মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন, মাহফিল এন্তেজামিয়া কমিটি।
জানা গেছে, জামিয়া আহমাদিয়া কাওমী মাদরাসার দাওরায়ে হাদীস ফারেগীণ ও হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে এ বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হবে। মাদরাসার মুহতামিম ও হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও পেশ ইমাম আলহাজ¦ মুফতী মুহাম্মদ আব্দুর রউফের সভাপতিত্বে আয়োজিত মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, ঢাকা ফরিদাবাদ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস ও মুফতি আব্দুস সালাম।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত থাকবেন, শাহরাস্তির খেড়িহর মাদরাসার মুহতামিম মাওলানা হুসাইন আহমাদ। বিশেষ অতিথিগণ পবিত্র কোরআন মাজিদ ও হাদিসের আলোকে আলোচনা পেশ করবেন। এছাড়াও মাহফিলে মাদরাসার শিক্ষার্থীরা পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত, হামদ্-নাত ও নাশিদসহ ইসলামি সংগীত পরিবেশণ করবেন।

আরো পড়ুন  হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি গাজী  সালাহউদ্দিন, সম্পাদক বাবলু

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!