Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

এসিডে দগ্ধ ব্যক্তিকে চিকিৎসা সহায়তা দিলেন এপি ফাউন্ডেশন – Rknews71

 

মনিরুল ইসলাম মনির :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মান্নান হোসেন নামে এক এসিড দগ্ধ ব্যক্তিকে চিকিৎসার সহায়তা হিসেবে ২০ হাজার টাকা প্রদান করলেন সমাজসেবামূলক সংগঠন এপি ফাউন্ডেশন। রোববার এপি ফাউন্ডেশনে পক্ষ থেকে আহসানুজ্জান সজিব চিকিৎসার সহায়তার টাকা মান্নান হোসেনের মায়ের হাতে তুলে দেন।

মান্নান হোসেন ঢাকায় একটি পিক-আপ ভ্যানের হেলপার হিসেবে কাজ করতেন। স¤প্রতি ওই পিক আপে ব্যাটারির এসিড নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় কবলিত হয়ে এসিডে জ্বলসে যায়।
পরবর্তীতে তার চিকিৎসা করাতে হিমসিম খাচ্ছিল তার পরিবার। বর্তমানে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মান্নান হোসেনের বাড়ি মতলব উত্তর উপজেলার মিলারচর গ্রামে। এপি ফাউন্ডেশন কর্তৃক আর্থিক সহায়তা পেয়ে বেশ আনন্দিত তার পরিবার।

আরো পড়ুন  ফরিদগঞ্জে পশুর কাঁচা চামড়া নিয়ে অসম বানিজ্য!! মনিটরিং ব্যবস্থা না থাকায় ঠকাচ্ছে এতিমদের | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!