Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

সংকটাপন্ন আবু সুফিয়ান খাঁন আল কাদেরী, সুস্থতায় দোয়া কামনা

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ এর কো-চেয়ারম্যান ও চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় (বদরপুর) কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা পীর শায়েখ আলহাজ্ব মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরী গুরুতর অসুস্থ।
তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। গত সোমবার (২৮ মার্চ) দুপুরে অটোরিকশা যোগে হাজীগঞ্জ বাজার থেকে টোরাগড় গ্রামের নিজ বাসায় যাওয়ার পথে অচেতন হয়ে পড়েন (জ্ঞান হারিয়ে ফেলেন)। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসাপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এরপর জরুরি ভিত্তিতে কুমিল্লা মুন হাসাপাতালের আইসিইউতে নেয়া হয় মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরীকে। সেখানে তার শারিরিক অবস্থার অবনতি হলে (জ্ঞান না ফেরায়) রাজধানীর স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন বলে তার পারিবারিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।
এ দিকে মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরীর সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন, তার পরিবাবের লোকজন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ ও গাউছিয়া কমিটির নেতৃবৃন্দ। এছাড়াও হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় (বদরপুর) কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফ কমপ্লেক্সের কর্মরতরাও দোয়া চেয়েছেন।
মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরীর বড় ছেলে মাও. মো. রহমত উল্যাহ খানঁ আল কাদেরী জানান, তাঁর বাবা ব্রেইন স্ট্রোক করে অটোরিকশা থেকে পড়ে যান। এতে করে ব্রেইন স্ট্রোকের পাশাপশি তাঁর মাথায় মারাত্মক আঘাত পাওয়ায় ব্রেইনে রক্তক্ষরণ হয়েছে।
তিনি বলেন, বর্তমানে আব্বা হুজুর স্কয়ার হাসপাতালের নিউরো আইসিইউতে চিকিৎসাধীন আছেন। এখনো জ্ঞান ফিরে নাই। আগামীকাল (বৃহস্পতিবার) সিটিস্কিনের পর ডাক্তার সিদ্ধান্ত নিবেন অপারেশনের প্রয়োজন হবে কিনা। তাই তার বাবার সুস্থতা কামনা করে তিনি সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া কামনা করেন।
আরো পড়ুন  মতলব উত্তরে ৮শ’ পিস ইয়াবা’সহ মাদক কারবারি গ্রেপ্তার

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও মেহের দক্ষিণ ইউনিয়ন  একাদশ বিজয়ী
শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ
হাজীগঞ্জে আড়াই বছরের শিশুকে বাঁচাতে এক মায়ের আকুতি

আরও খবর